ISL Derby: এই জয় সমর্থকদের জন্য, ম্যাচ জিতে বললেন হাবাস

১৮ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা মুম্বই সিটি এফসির থেকে অনেকটাই এগিয়ে গেলেন হাবাসরা।

Updated By: Feb 20, 2021, 12:33 PM IST
ISL Derby: এই জয় সমর্থকদের জন্য, ম্যাচ জিতে বললেন হাবাস

নিজস্ব প্রতিবেদন - গোয়ার ফতোরদা স্টেডিয়ামে ডার্বি জিতে সমর্থকদের জয় উৎসর্গ করলেন বাগান কোচ আন্তোনিও লোপেজ হাবাস। শুক্রবারই ইস্টবেঙ্গলকে ৩-১ হারিয়ে আইএসএল টেবিলে শীর্ষস্থান ধরে রাখল সবুজ মেরুন বাহিনী। ১৮ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা মুম্বই সিটি এফসির থেকে অনেকটাই এগিয়ে গেলেন হাবাসরা। ১৭ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে মুম্বই।

ম্যাচের পর ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে এসে কোচ হাবাস জানান, “আমি সমর্থকদের অভিনন্দন জানাতে চাই। এই জয় তাদের জন্য। আমরা এখানে একা আছি কিন্তু সমর্থকরা দূরে থাকলেও তাদেরও সমর্থন আমরা এখান থেকেই অনুঙব করতে পারছি। এই জয়টা তাদের জন্যই ছিল। আমরা সমর্থকদের জন্য, সবুজ-মেরুন রঙের জন্য এবং সর্বোপরি ক্লাবের জন্য সবসময় মাঠে ১০০ শতাংশ দেব।”

আরও পড়ুন - ISL Derby: কৃষ্ণের বাঁশিতে চ্যাম্পিয়ন্স লিগের পথে বাগান, প্রশ্নের মুখে ফাওলাররা

ম্যাচ নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, “প্রথমার্ধের শেষ দশ মিনিটে বিপক্ষের কর্ণার ও থ্রো থেকে কিছু অসুবিধায় পড়তে হয়েছিল আমাদের। কিন্তু দ্বিতীয়ার্ধে সবকিছুই একদম ঠিক ছিল। আমরা দারুণ ভাবে ডিফেন্স সামলে প্রতিআক্রমণে উঠেছি।”

মরসুমের দ্বিতীয় ডার্বিতেও একপেশেভাবে চিরপ্রতিদ্বন্ধীকে হারানোর পরে হাবাস বলেন, “ডার্বি ভেবে খেলতে আমরা নামিনি। অন্য ম্যাচের মতই খেলতে হত আমাদের। আমাদের লক্ষ্যই ছিল ৩ পয়েন্ট পাওয়া। আমাদের আবেগকে নিয়ন্ত্রণে রেখে মাঠে নিজেদের সেরাটা দিতে হত। এটাই আমাদের পরিকল্পনা ছিল।”

.