IPL 2021, MI vs KKR: নাইটদের বিরুদ্ধে নামার আগে দলকে বিশেষ বার্তা দিলেন Rohit Sharma

নাইটদের বিরুদ্ধে নামার আগে সতীর্থদের রোহিতের 'পেপটক'।

Updated By: Sep 23, 2021, 03:55 PM IST
IPL 2021, MI vs KKR: নাইটদের বিরুদ্ধে নামার আগে দলকে বিশেষ বার্তা দিলেন Rohit Sharma
ভুলের পুনরাবৃত্তি চাইছেন না রোহিত শর্মা। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন: এখনও পর্যন্ত দু'দলের মধ্যে ২৮টি ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ২২টি ম্যাচে জয় পেয়েছে। সেখানে কলকাতা নাইট রাইডারর্সের (Kolkata Knight Riders) ঝুলিতে মাত্র ৬টি জয়। আরও চমকে দেওয়া পরিসংখ্যান হল শেষ ১২ম্যাচের মধ্যে নাইটরা মাত্র ১টি ম্যাচ জিতেছে। ১১টি ম্যাচ জিতে বাইশ গজে দাপট দেখিয়েছে মুম্বই। তবুও রোহিত শর্মা (Rohit Sharma) প্রতিপক্ষকে হেলাফেলা করতে রাজি নন। বৃহস্পতিবার সন্ধেবেলা আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে নামার আগে সতীর্থদের উদ্দেশে সতর্ক থাকার বার্তা দিলেন অধিনায়ক রোহিত। ফলে এই ম্যাচ যে তাঁর মাঠে নামার সম্ভাবনা প্রবল বলে মনে করা হচ্ছে। 

আইপিএল-এর (IPL 2021) দ্বিতীয় পর্বের শুরুটা মোটেও ভাল হয়নি। চোটের জন্য মাঠে নামতে পারেননি রোহিত। খেলেননি হার্দিক পান্ডিয়া। চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিরুদ্ধে ২০ রানে হেরে যায় মুম্বই। অন্যদিকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হেলায় হারিয়েছে কলকাতা। তাই মাঠে নামার আগে মুম্বইয়ের টুইটার হ্যান্ডেলে বার্তা দিলেন রোহিত। 

 

'হিট ম্যান' সেই ভিডিও বার্তায় বলেন, 'সবাইকে ঘুরে দাঁড়াতে হবে। নিজেদের কাজটা দায়িত্ব নিয়ে করতে হবে। এটাই আসল সময়। তবে এটাও সত্যি যে টি-টোয়েন্টি ফরম্যাটে অতীত রেকর্ড দেখে লাভ নেই। ম্যাচের সময় যে দল নিজেদের মেলে ধরতে পারবে সেই দলই রাজা। তাছাড়া কলকাতা নাইট রাইডার্স দল হিসেবে বেশ ভালই খেলছে। গত ম্যাচ জেতার জন্য ওদের আত্মবিশ্বাস অনেকটা বেড়েছে। তাই আমাদের কাজটা কিন্তু সহজ হবে না। এটা মাথায় রাখা উচিত।'  

আরও পড়ুন: ISL 2021, SC East Bengal: ষষ্ঠ বিদেশি হিসেবে লাল-হলুদে এলেন ক্রোয়েশিয়ার ফরোয়ার্ড আন্তোনিও পেরোসেভিচ

আর তাই নাইটদের বিরুদ্ধে সুখের অতীত রেকর্ড নিয়ে ভাবতে চাইছেন না রোহিত। সিএসকে-র বিরুদ্ধে ম্যাচের প্রসঙ্গ টেনে রোহিত যোগ করেন, 'আমি জানি কলকাতার বিরুদ্ধে আমাদের রেকর্ড খুব ভাল। তবে নতুন ম্যাচ জিততে হলে মাঠে ভাল পারফরম্যান্স করতে হবে। এটাই মূল বিষয়। চেন্নাইয়ের বিরুদ্ধে ১৫৭ রান তাড়া করে জেতার জন্য ছোট ছোট জুটির খুব দরকার ছিল। গত ম্যাচে সেটা হয়নি। তবে এই ম্যাচে সেই ভুল করা চলবে না।'  

প্রসঙ্গত গতবারের বিজয়ী দল এই মুহূর্তে ৮ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে চার নম্বরে রয়েছে রোহিতের মুম্বই।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.