IPL 2021: আগে দলের সকলে বাড়ি ফিরবেন, তারপর তিনি নিজের কথা ভাববেন! জানিয়ে দিলেন MSD

“মাহি ভাই বলেছে, সবার শেষে ও হোটেল ছাড়বে।"

Updated By: May 6, 2021, 03:11 PM IST
IPL 2021: আগে দলের সকলে বাড়ি ফিরবেন, তারপর তিনি নিজের কথা ভাববেন! জানিয়ে দিলেন MSD

নিজস্ব প্রতিবেদন: কোভিড (COVID-19) আক্রান্ত আইপিএল (IPL 2021) অনির্দিষ্ট কালের জন্য এই মরসুমে স্থগিত হয়ে গিয়েছে। একে একে দেশে ফিরে যাচ্ছেন বিদেশের ক্রিকেটাররা। তবে চেন্নাই সুপার কিংসের (CSK) অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni) এখনই নিজের বাড়ি ফিরছেন না। তিনি হোটেলেই থাকছেন। ইয়েলো আর্মির সেনাপতি জানিয়ে দিয়েছেন যে, আগে দলের সকলে বাড়ি ফিরবেন, তারপর সবার শেষে তিনি রাঁচি ফিরে যাবেন। তার আগে নয়।

ধোনির দলেরই এক খেলোয়াড় ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন, “মাহি ভাই বলেছে, সবার শেষে ও হোটেল ছাড়বে। সে চায় আগে বিদেশিরা দেশে ফিরে যাক, তারপর ভারতীয় ক্রিকেটাররা। সবার শেষে মাহি ভাই যাবে। দলের সকলে নিরাপদে ও সুরক্ষিত ভাবে বাড়ি ফেরার পরেই মাহি ভাই শেষ বিমানে রাঁচি ফিরবে।"

আরও পড়ুন: IPL 2021: কীভাবে বায়ো বাবল ভেদ করে Coronavirus ঢুকল ? জেনে নিন Sourav Ganguly র উত্তর

আইপিএল স্থগিত হওয়ার পরের দিনেই অর্থাৎ  বুধবার নিজেদের দেশে ফিরে এসেছেন ৮ ইংরেজ ক্রিকেটার। জনি বেয়ারস্টো, জস বাটলার, স্যাম বিলিংস, ক্রিস ওকস, মঈন আলি, জেসন রয়, স্যাম কারেন এবং টম কারেনরা আহমেদাবাদ থেকে হিথরোতে পৌঁছে গিয়েছেন। তাঁদের সকলকেই সেই দেশের সরকারের বেঁধে দেওয়া হোটেল ১০ দিন নিভৃতবাস কাটিয়েই নিজের ঘরে ফিরতে হবে। তবে এখনও ভারতে অইন মর্গ্যান, ক্রিস জর্ডন ও দাউইদ মালানের মতো বেশ কয়েকজন ক্রিকেটার রয়ে গিয়েছেন। তাঁরা দিন দুয়েক পর ফিরবেন। অবশ্যই তাঁদেরকেও দেশে ফেরানোর ব্যবস্থা করবে বিসিসিআই।

৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে ২ নম্বরে ছিল সিএসকে। এই মরসুমে চেন্নাই এক্সপেসের দৌড় দেখে মনে হচ্ছিল ফের একবার ধোনি অ্যান্ড কোং কিছু ম্যাজিক দেখাতে চলেছে। কিন্তু আইপিএল স্থগিত হওয়ায়, ফ্যানেদের আপাতত মন ভাঙল।