IPL 2021: বিমানবন্দরে হারানো অক্সিজেন কনসেনট্রেটর মিলল Dhoni দের হোটেলে!

 করোনাক্রান্ত (COVID-19) বৃদ্ধ বাবার জন্য ছেলে কিনেছিলেন একটি অক্সিজেন কনসেনট্রেটর।

Updated By: Apr 29, 2021, 04:50 PM IST
IPL 2021: বিমানবন্দরে হারানো অক্সিজেন কনসেনট্রেটর মিলল Dhoni দের হোটেলে!

নিজস্ব প্রতিবেদন: করোনাক্রান্ত (COVID-19) ৬৮ বছরের অসুস্থ বাবার জন্য ছেলে কিনেছিলেন একটি অক্সিজেন কনসেনট্রেটর (Oxygen concentrator)। এই কঠিন সময়ে জীবনদায়ী এই যন্ত্রটি নিখোঁজ হয়ে যায় দিল্লি বিমানবন্দরে। দু'দিন পরে তার হদিশ মিলল চেন্নাই সুপার কিংসের (CSK) টিম হোটেলে। এমনই এক বিচিত্র ঘটনা ঘটল দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে (Indira Gandhi International Airport)। দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস-এ প্রকাশিত হয়েছে এমনই রিপোর্ট।

আরও পড়ুন: IPL 2021: দেশ জুড়ে অক্সিজেনের হাহাকার! এগিয়ে এলেন বাংলার ক্রিকেটার Sreevats Goswami

আনোয়ার আনসারি নামের এক ব্যক্তি বেঙ্গালুরু থেকে বিমান যোগে অক্সিজেন কনসেনট্রেটরটি দিল্লিতে পাঠান। ইন্ডিগোর বিমানে করে সেটি দেশের রাজধানীতে এসে পৌঁছায় সন্ধ্যা সাড়ে সাতটায়। আর ঠিক এই সময় দিল্লিতেই ভিস্তারার বিমানে চেপে মুম্বই লেগ শেষ করে দিল্লিতে আসে চেন্নাই। দিল্লির তিন নম্বর টার্মিনালে এসেই কার্টুন বন্দি কনসেনট্রেটরটি নিখোঁজ হয়ে যায়। এর পর তা পাওয়া যায় চেন্নাইয়ের এক ক্রিকেটারের কাছে।ইন্ডিগো এই প্রসঙ্গে বিবৃতি দিয়ে জানিয়েছে যে, তারা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে জানতে পারে যে, অন্য একটি এয়ারলাইন পোর্টার যাত্রীদের ব্যাগেজের সঙ্গে আনওয়ারের অক্সিজেন কনসেনট্রেটরের কার্টুনটি মিলিয়ে দেওয়ায় এই ভুল হয়। কিন্তু পরে ইন্ডিগো থেকে সেটি সংগ্রহ করে নেওয়া হয়।

গত বুধবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল চেন্নাই-হায়দরাবাদ। স্কোর বোর্ডে ১৭১ রান তুলেও চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৭ উইকেটে হারতে হয়েছে সানরাইজার্স হায়দরাবাদকে! ইনিংসের ৯বল বাকি থাকতেই প্রয়োজনীয় রান তুলে ম্যাচ জিতে নেয় ধোনির ইয়েলো আর্মি। ফের একবার চেন্নাই লিগ টেবিলে শীর্ষে চলে আসে।