CSK vs DC, IPL 2021: খুনসুটিতে মত্ত Dhawan ও Prithvi, কেক কেটে দিল্লির সেলিব্রেশন

এখনও আলোচনায় পৃথ্বী শ (Prithvi Shaw) ও শিখর ধাওয়ান (Shikhar Dhawan)! গত শনিবার রাতে ওয়াংখেড়েতে (Wankhede Stadium) চেন্নাই জয়ের নেপথ্যে ছিলেন এই দুই ওপেনার। ধাওয়ান-পৃথ্বী যুগলবন্দিতেই রিকি পন্টিংয়ের টিম প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসকে (CSK) ৭ উইকেটে হারিয়ে বিজয়ডঙ্কা ওড়াল। 

Updated By: Apr 11, 2021, 06:20 PM IST
CSK vs DC, IPL 2021: খুনসুটিতে মত্ত Dhawan ও Prithvi, কেক কেটে দিল্লির সেলিব্রেশন

নিজস্ব প্রতিবেদন: এখনও আলোচনায় পৃথ্বী শ (Prithvi Shaw) ও শিখর ধাওয়ান (Shikhar Dhawan)! গত শনিবার রাতে ওয়াংখেড়েতে (Wankhede Stadium) চেন্নাই জয়ের নেপথ্যে ছিলেন এই দুই ওপেনার। ধাওয়ান-পৃথ্বী যুগলবন্দিতেই রিকি পন্টিংয়ের টিম প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসকে (CSK) ৭ উইকেটে হারিয়ে বিজয়ডঙ্কা ওড়াল। 

চেন্নাইয়ের ১৮৮ রান তাড়া করতে নেমে ধাওয়ান-পৃথ্বী মিলে ১৩.৩ ওভারেই স্কোরবোর্ডে তুলে ফেলে ১৩৮। ৩৮ বলে ৭২ রানের ইনিংস খেলেলেন পৃথ্বী। নিজের ইনিংসে রাখলেন ৯টি চার ও ৩টি ছয়। অন্যদিকে ৫৪ বলে ৮৫ করে থামেন গব্বর। ১০টি চার ও ২টি ছয় মারেন বাঁ-হাতি এই মারকুটে ব্যাটসম্যান। 

চেন্নাইকে হারিয়ে ড্রেসিংরুমে খুনসুটিতে মাতলেন ধাওয়ান-পৃথ্বী। অনুজকে 'বাঘ' সম্বোধন করে তাঁকে কোলে নেওয়ার চেষ্টা করলেন ধাওয়ান। অন্যদিকে দলের দুরন্ত জয়ের জন্য হোটেলে কাটা হলো চকোলেট কেক। সেই ভিডিও দিল্লিই ট্যুইটারে পোস্ট করল রবিবার। গতবারের রানার্স দিল্লি যেভাবে শুরুটা করেছে, তা দেখে এটা বলাই যায় যে, পন্টিংয়ের শিষ্য়রা এবারও লম্বা রেসের ঘোড়া। পন্থ প্রথমবার ক্যাপ্টেনসি করতে নেমেই তাঁর গুরু ধোনিকে হারিয়ে দিল। পন্থের জন্য এই জয় আরও বেশি করে স্মরণীয় হয়ে থাকবে।