IPL 2021: Chris Gayle সঙ্গে Emiway Bantai! হিপহপ গেয়ে ঝড় তুললেন Universe Boss

মাঠ হোক কিংবা মাঠের বাইরে! ক্রিস গেইল (Chris Gayle) মানেই বিনোদনের ঝড়। ফ্য়ানেদের বিনোদন দেওয়ায় বিন্দুমাত্র খামতি রাখেন না ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ব্যাটসম্য়ান। 

Updated By: Apr 11, 2021, 05:50 PM IST
IPL 2021: Chris Gayle সঙ্গে Emiway Bantai! হিপহপ গেয়ে ঝড় তুললেন Universe Boss

নিজস্ব প্রতিবেদন: মাঠ হোক কিংবা মাঠের বাইরে! ক্রিস গেইল (Chris Gayle) মানেই বিনোদনের ঝড়। ফ্য়ানেদের বিনোদন দেওয়ায় বিন্দুমাত্র খামতি রাখেন না ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ব্যাটসম্য়ান। পঞ্জাব কিংসের (Punjab Kings) হয়ে আইপিএল (IPL 2021) খেলতে এখন ভারতে চইউনিভার্স বস' (Universe Boss)। এর মাঝেই ক্যারিবিয়ান দৈত্যকে ফের পাওয়া গেল গায়কের ভূমিকায়।

ভারতের জনপ্রিয় র‍্যাপার এমিওয়ে বান্তাইয়ের (Emiway Bantai) সঙ্গে জুটি বেঁধে হিপহপ গেয়ে ঝড় তুললেন গেইল।ভিডিও রিলিজ করল সম্প্রতি। Jamaica to India গান ইতিমধ্যেই ফ্যানেদের মন ভাল করে দিয়েছে। গেইলের গলার প্রশংসাও করেছেন নেটিজেনরা। গেইল আগে তাঁর সতীর্থ ডোয়েন ব্র্যাভোর সঙ্গেও গলা মিলিয়ে ছিলেন। তবে এবার যেন পুরোদস্তুর গায়কের ভূমিকায় উত্তীর্ণ হলেন গেইল।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by KingGayle (@chrisgayle333)

গেইলের শরীরে বইছে ক্যারিবিয়ান রক্ত। রঙিন জীবনযাপন, নাচ-গানও ক্রিকেটের মতোই তাঁর জীবনের অঙ্গ। ওয়েস্ট ইন্ডিজ থেকে ভারতে এসে বাধ্যতামূলক আইসোলেশনে ছিলেন তিনি। নিভূতবাসের একাকীত্ব কাটাতে তিনি স্মরণ করেছিলেন কিংবদন্তি মাইকেল জ্যাকসনকে (Michael Jackson)। হোটেলের রুমে এমজে-র ব্লকবাস্টার গান 'স্মুথ ক্রিমিনাল' (Smooth Criminal) ব্যাকগ্রাউন্ডে বাজিয়ে দুরন্ত নেচেছিলেন গেইল। যা দেখে ফ্যানেরা ফের একবার গেইলকে ভালবাসায় ভরিয়ে দিয়েছিলেন। 

গত মরসুমে ৭ ম্যাচে ২৮৮ (সর্বোচ্চ ৯৯*) করা গেইল আইপিএলে নিজেই একটি ব্র্যান্ড। ১৩২ ম্য়াচ খেলে ৪৭৭২ রান করেছেন তিনি। সর্বোচ্চ অপরাজিত ১৭৫। তাঁর গড় ৪১.১৩। স্ট্রাইকট রেট ১৫০.১১। হাফ ডডন সেঞ্চুরি ও ৩১টি হাফ-সেঞ্চুরি করা গেইলের ঝুলিতে আছে ৩৪৯টি ছক্কা ও ৩৮৪টি চার। এবারও ফ্য়ানেরা গেইলের থেকে সেই চেনা ঝড় দেখার আশাতেই বুক বাঁধবেন। বছর দুয়েক আগে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা গেইলের পাখির চোখ আসন্ন টি-২০ বিশ্বকাপ। এবার ভারতের মাটিতেই বসবে ক্রিকেটের ক্ষুদ্রতম ইভেন্টের শো-পিস ইভেন্ট। আইপিএলে খেলেই নেট প্র্যাকটিস সেরে নিতে চাইবেন গেইল।