IPL 2021, SRH vs RR: Rajasthan Royals-কে ৭ উইকেটে হারিয়ে দিল 'লাস্ট বয়' Sunrisers Hyderabad

প্রথম ম্যাচ খেলতে নেমেই ৪২ বলে ৬০ রান করে দলের জয় নিশ্চিত করেন 

Updated By: Sep 27, 2021, 11:56 PM IST
IPL 2021, SRH vs RR: Rajasthan Royals-কে ৭ উইকেটে হারিয়ে দিল 'লাস্ট বয়' Sunrisers Hyderabad
বিস্ফোরক মেজাজে অর্ধ শতরান করার পর জেসন রয়। ছবি - আইপিএল

নিজস্ব প্রতিবেদন: অনেক দেরি হয়ে গিয়েছে। প্লে-অফে যাওয়ার আর কোনও আশা নেই। তবুও Rajasthan Royals-কে সাত উইকেটে হারিয়ে দিল সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। সোমবার মাঠে নামার আগে ছন্দ হারানো ডেভিড ওয়ার্নারকে (David Warner) বাইরে রেখেছিল হায়দরাবাদ টিম ম্যানজেমেন্ট। আর এতেই বাজিমাত করল 'অরেঞ্জ আর্মি'। এবারের আইপিএল-এ (IPL 2021) প্রথম ম্যাচ খেলতে নেমেই ৪২ বলে ৬০ রান করে দলের জয় নিশ্চিত করেন জেসন রয় (Jason Roy)। বাকি কাজটা সারেন অধিনায়ক কেন উইলিয়ামসন ( Kane Williamson) ও অভিষেক শর্মা। ফলে সঞ্জু স্যামসনের ৫৭ বলে ৮২ রান জলে গেল।  

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে এ দিন হায়দরাবাদ ৭ উইকেটে জিতে রাজস্থানের কাজটা কঠিন করে দিয়ে গেল। কারণ এই নিয়ে ছ’টি ম্যাচ হেরে প্লে-অফে যাওয়ার রাস্তা আরও কঠিন করে ফেলল সঞ্জু স্যামসনের দল। টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন সঞ্জু। এভিন লুইস দ্রুত আউট হলেও সঞ্জুর ব্যাটে ভর করে বড় রানের দিকে এগোতে থাকে রাজস্থান। যশস্বী জয়সওয়াল ২৩ বলে ৩৬ করে আউট হন। এরপর মহিপাল লোমররকে সঙ্গে নিয়ে ৮২ রানের ইনিংস খেলে আউট হন সঞ্জু। ফলে ৫ উইকেটে ১৬৪ রান তোলে রাজস্থান। সিদ্ধার্থ কৌল ৩৬ রানে ২ উইকেট নেন। সন্দীপ শর্মা, ভুবনেশ্বর কুমার ও রশিদ খান একটি করে উইকেট নিয়েছেন। 

আরও পড়ুন: Indian Womens: মহিলাদের বিগ ব্যাশে নাম লিখিয়ে নজির গড়লেন শিলিগুড়ির Richa Ghosh

জবাবে ব্যাট করতে নেমে অনেক দিন পরে ভাল শুরু করে হায়দরাবাদ। ঋদ্ধিমান সাহা ১৮ রান করে লোমররের বলে আউট হন। ৬০ রান করে আউট হন জেসন রয়। কেন উইলিয়ামসন অপরাজিত থাকেন ৪১ বলে ৫১ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। তরুণ অভিষেক শর্মা অরাজিত থাকেন ২১ রানে।  

তবে এই ম্যাচ জিতলেও ১০ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শেষেই থাকল হায়দরাবাদ। সমসংখ্যক ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে ৬ নম্বরে রাজস্থান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.