IPL 2021, Sunrisers Hyderabad: করোনায় আক্রান্ত টি নটরাজন,ফের আইপিএলে ভাইরাস হানা,নিভৃতবাসে আরও ৬

আইপিএল জগতে ফের করোনার দাপট। 

Updated By: Sep 22, 2021, 05:48 PM IST
IPL 2021, Sunrisers Hyderabad: করোনায় আক্রান্ত টি নটরাজন,ফের আইপিএলে ভাইরাস হানা,নিভৃতবাসে আরও ৬

নিজস্ব প্রতিবেদন: আইপিএল-এ (IPL) ফের করোনা হানা। এবার মারণ ভাইরাসে আক্রান্ত হলেন সানরাইজার্স হায়দরাবাদের ( Sunrisers Hyderabad) বাঁহাতি জোরে বোলার টি নটরাজন (T Natarajan)। নটরাজনের সংস্পর্শে আসার জন্য বিজয় শঙ্করসহ (Vijay Shankar) আরও ৫ জন নিভৃতবাসে চলে গেলেন। বুধবার আইপিএল গভর্নিং কাউন্সিলের তরফ থেকে এই বিবৃতি দেওয়া হয়েছে। তবে দলের একাধিক সদ্যস ভাইরাসে আক্রান্ত হলেও, এদিন দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে ম্যাচ আয়োজিত হবে। সেটাও বিসিসিআই-এর (BCCI) তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে। তবে কীভাবে কঠিন জৈব সুরক্ষা বলয় ভেদ করে ভাইরাস ঢুকে পড়ল সেই বিষয়ে এখনও কোনও ব্যাখ্যা পাওয়া যায়নি। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘রুটিন আরটি-পিসিআর টেস্টে সানরাইজার্স হায়দরাবাদের খেলোয়াড় টি নটরাজন করোনা পজিটিভ চিহ্নিত হয়েছে। তিনি বাকিদের থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছে। তাঁর কোনও উপসর্গ নেই। তবে নটরাজনের সান্নিধ্যে আসা ৬ জনকে চিহ্নিত করেছে এবং তাদেরও আইসোলেশনে পাঠানো হয়েছে।'

 

গত অস্ট্রেলিয়া সফরে পায়ের চোটের জন্য এমনিতেই কাবু ছিলেন নটরাজন। সেইজন্য টি-টোয়েন্টি বিশ্বকাপের (WT20) দলে জায়গা করে নিতে পারেননি তামিলনাড়ুর এই ক্রিকেটার। আর এবার কোভিডে আক্রান্ত হলেন নটরাজন। অলরাউন্ডার বিজয় শঙ্কর, দলের ম্যানেজার বিজয় কুমার, ফিজিও শ্যাম সুন্দর জে, দলের ডাক্তার অঞ্জনা ভান্নান, লজিস্টিক ম্যানেজার তুষার খেড়েকার ও নেট বোলার পেরিস্বামী গনেশনের মতো ছয়জন নটরাজনের সংস্পর্শে এসেছিলেন। তাই তাঁদের নিভৃতবাসে পাঠানো হল।  

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ‘নটরাজনের সান্নিধ্যে আসা ৬ জন-সহ বাকিদের বুধবার স্থানীয় সময় সকাল ৫টায় আরটি-পিসিআর টেস্ট করা হয়। সকলের রিপোর্টই নেগেটিভ। ফলে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে সানরাইজার্স বনাম দিল্লি ম্যাচ সূচি অনুযায়ী আয়োজিত হবে।’

আরও পড়ুন: PBKS vs RR, Kartik Tyagi: রুদ্ধশ্বাস ম্যাচ জিতিয়ে কী বললেন 'নায়ক' কার্তিক ত্যাগী? জানতে পড়ুন

কঠিন জৈব সুরক্ষা বলয় ভেদ করে গত ৪ মে ভাইরাস ঢুকে পড়ার জন্য আইপিএল স্থগিত করে দিতে বাধ্য হন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। কলকাতা নাইট রাইডারর্সের (Kolkata Knight Riders) বরুণ চক্রবর্তী, সন্দীপ ওয়ারিয়র ছাড়াও দিল্লি ক্যাপিটলাসের অমিত মিশ্র, চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) কয়েকজন আক্রান্ত হয়েছিলেন। এছাড়া এই তালিকায় ছিলেন ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। তিনিও আক্রান্ত হন। তারপরেই আইপিএল বন্ধ করে দিয়েছিল বিসিসিআই। তবে দ্বিতীয় পর্ব শুরু হতেই ফের ভাইরাসের দাপট সামনে এল।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)