IPL 2021: Virat Kohli রানে ফিরবেই, দাবি RCB কোচ মাইক হেসনের

বড় রানের খোঁজে 'কিং কোহলি'।   

Updated By: Sep 23, 2021, 07:59 PM IST
IPL 2021: Virat Kohli রানে ফিরবেই, দাবি RCB কোচ মাইক হেসনের
রানে ফিরতে মরিয়া বিরাট কোহলি। ছবি : আইপিএল

নিজস্ব প্রতিবেদন: যে মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni) ভারতীয় দলের (Team India) প্রাক্তন অধিনায়ক, যে ধোনি আর কয়েক মাসের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপে (WT20) 'মেন্টর' হিসেবে কাজ করবেন, সেই 'ক্যাপ্টেন কুল'-এর চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings ) বিরুদ্ধে রানে ফিরতে মরিয়া হয়ে রয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। এমনটাই দাবি করলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) হেড কোচ মাইক হেসন (Mike Hesson)। 

আরসিবি-র ইউ টিউব চ্যানেলে মাইক হেসন বলেন, 'আমাদের দলে এরকম ব্যাটসম্যান রয়েছে, যারা সুযোগ পেলে সেটা কাজে লাগাতে মরিয়া। বিরাট নিজেও ভাল খেলতে মুখিয়ে রয়েছে। মুখোমুখি বসে কথা বলে নিজের আত্মবিশ্বাস বাড়িয়ে নিতে ও দ্বিধাবোধ করে না। এই পদ্ধতি অবলম্বন করেই ও ছন্দ খুঁজে পায়। অতীতেও এমন অভিজ্ঞতা হয়েছে। তাই ওর সঙ্গে কথা বলে মনে হচ্ছে যে বিরাট নিজের ছন্দ খুঁজে পেয়েছে।'  

আরও পড়ুন: Virat Kohli: রবি শাস্ত্রীর কোন পরামর্শ শোনেননি কোহলি? জানতে পড়ুন

 

শুক্রবার শারজার বাইশ গজে নামছেন কোহলির আরসিবি। অবশ্য তাঁর রান না পাওয়ার সঙ্গে দলের অধিনায়কত্ব ছাড়ার ব্যাপারটা নিয়েও অনেকে আলোচনা করছে। যদিও হেসনের দাবি কোহলির রান না পায়ের সোজা অধিনায়কত্ব ছাড়ার কোনও সম্পর্ক নেই।  

হেসন শেষে যোগ করেন, 'বিরাট যে আরসিবি-র অধিনায়কত্ব ছাড়বে সেই ব্যাপারে আলোচনা অনেক আগেই হয়েছিল। দলের প্রতিটি ক্রিকেটার থেকে শুরু করে সাপোর্ট স্টাফ সবাই ওর সিদ্ধান্ত জানত। তাই কেকেআর-এর বিরুদ্ধে হারের সঙ্গে ওর অধিনায়কত্ব ছাড়ার কোনও সমরক নেই।' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)