Pele: হাসপাতালের বিছানায় গলা ছেড়ে গান গাইলেন পেলে, ভিডিও ভাইরাল

হাসপাতালের বিছানায় পেলের 'মিউজিক থেরাপি'।   

Updated By: Sep 23, 2021, 06:44 PM IST
Pele: হাসপাতালের বিছানায় গলা ছেড়ে গান গাইলেন পেলে, ভিডিও ভাইরাল
মেয়ে কেলি নাসিমেন্টোর সঙ্গে পেলে। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মিউজিক থেরাপি (Music Therapy) দিয়ে বাকি কঠিন রোগের চিকিৎসা করা যায়। প্রবাদপ্রতিম পেলে (Pele) কি সুস্থ হওয়ার জন্য এবার গানের সাহায্য নিলেন? তাই কি হাসপাতালের বিছানায় শুয়ে গলা ছেড়ে গান গাইলেন ব্রাজিলের (Brazil) বিশ্বকাপ জয়ী ফুটবলার? 
ইনস্টাগ্রামে পেলের গান গাওয়ার এমনই ভিডিও পোস্ট করলেন পেলের কন্যা কেলি নাসিমেন্টো। সেই ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল (Viral Video)। স্বভাবতই পেলের এমন রূপ দেখে তাঁর অগণিত অনুরাগীরা চমকে গিয়েছেন। 

তবে তাঁর মেয়ে কেলির পোস্ট করা ভিডিওতে বোঝা গিয়েছে, শারীরিক ভাবে পুরোপুরি সুস্থ না হলেও মানসিক ভাবে একেবারে চাঙ্গা রয়েছেন এই কিংবদন্তি। ব্রাজিলের বিখ্যাত দুই গায়ক মার্সিয়া ও মাইকনের সঙ্গে স্যান্টোসের থিম সং গাইতে দেখা গিয়েছে পেলেকে। ভিডিও পোস্ট করে কেলি লিখেছেন, ‘এর থেকে ভাল কিছু হতে পারে না’। 

আরও পড়ুন: ISL 2021, SC East Bengal: ষষ্ঠ বিদেশি হিসেবে লাল-হলুদে এলেন ক্রোয়েশিয়ার ফরোয়ার্ড আন্তোনিও পেরোসেভিচ

গত কয়েক দিনের মধ্যে এই দু'বার হাসপাতালে ভর্তি হয়েছিলেন পেলে। বেশ কিছু শারীরিক সমস্যা দেখা দেওয়ায় চলতি মাসের শুরুতে নিয়মিত পরীক্ষার জন্য সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছিল। সেখানেই তাঁর কোলনে টিউমার ধরা পড়ে এবং এরপর অস্ত্রোপচার সম্পন্ন হয়। সেখানে কয়েকদিন আইসিইউ-তে (ICU) ছিলেন তিনি। এরপর বাড়ি ফিরলেও ফের অসুস্থ হয়ে পড়েন তিনি। শ্বাসকষ্ট বাড়ার জন্য তাঁকে ফের হাসপাতালে ভর্তি করা হয়েছিল। 

তবে তাঁর গলা ছেড়ে গান শুনে মনে হচ্ছে বয়স শরীরে থাবা বসলেও, 'ফুটবল সম্রাট' হাল ছাড়তে রাজি নন। স্যান্টোসের থিম সং যেন সেই বার্তা দিয়ে গেল।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)