IPL 2021: মাঠে বরাত জোরে রক্ষা, কার্তিকের মুখেই ব্যাট চালিয়ে দিচ্ছিলেন পন্থ!

কেকেআর বোলারদের দাপটে দিল্লি প্রথমে ব্যাট করে মাত্র ১২৭ রান তুলতে সমর্থ হয়।

Reported By: শুভপম সাহা | Updated By: Sep 28, 2021, 06:24 PM IST
IPL 2021: মাঠে বরাত জোরে রক্ষা, কার্তিকের মুখেই ব্যাট চালিয়ে দিচ্ছিলেন পন্থ!

নিজস্ব প্রতিবেদন: শারজা ক্রিকেট স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) ও দিল্লি ক্য়াপিটালস মুখোমুখি হয়েছে (Delhi Capitals)। এদিন টস জিতে অইন মর্গ্যান ব্যাট করতে পাঠান ঋষভ পন্থদের। দিল্লির ইনিংসের ১৭ নম্বর ওভারে এক দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান কেকেআরের উইকেটকিপার-ব্যাটসম্যান দীনেশ কার্তিক (Dinesh Karthik)। যা একই সঙ্গে অত্যন্ত হাস্যকরও বটে।

বরুণ চক্রবর্তী ১৭ নম্বর ওভারে বল করতে এসেছিলেন। বরুণের প্রথম বলই চালাতে গিয়েছিলেন পন্থ। কিন্তু টাইমিং মিস করে যান দিল্লির অধিনায়ক। বল বাউন্স করে স্টাম্পের কাছাকাছি চলে আসে। আর পন্থ ফের মারতে গিয়ে প্রায় কার্তিকের মুখেই ব্যাট চালিয়ে দিচ্ছিলেন। ঘটনা চক্রে বড় কিছু ঘটেনি। কেকেআর অধিনায়ক ডজ করে যান অনায়াসে। পন্থের ভয়ঙ্কর ব্যাট সুইং থেকে এই যাত্রায় রক্ষা পেয়ে যান। এই ঘটনায় পন্থ ও কার্তিক দু'জনেই হাসিতে মেতে ওঠেন। 

আরও পড়ুন: Inzamam-ul-Haq: সফল অ্যাঞ্জিওপ্লাস্টি, ছাড়া পেলেন Inzamam, Sachin,Azhar-এর প্রার্থনা

এদিন কেকেআর বোলারদের দাপটে দিল্লি প্রথমে ব্যাট করে মাত্র ১২৭ রান তুলতে সমর্থ হয়। দিল্লির হয়ে সর্বোচ্চ রান যুগ্মভাবে স্টিভ স্মিথ ও পন্থের। দুই ব্যাটসম্যানই ৩৯ করেন। কেকেআরের হয়ে দুই উইকেট করে পান লকি ফার্গুসন, সুনীল নারিন ও ভেঙ্কটেশ আইয়ার।

অন্যদিকে স্বস্তির খবর প্রাক্তন পাক কিংবদন্তি ইনজামাম উল হক (Inzamam-ul-Haq) ও তাঁর পরিবারের জন্য। হৃদরোগে আক্রান্ত (Heart attack) হওয়ায় সোমবার সকালে তাঁকে লাহোরের হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে ইনজির অ্যাঞ্জিওপ্লাস্টি হয়। সফল অস্ত্রোপচারের পর তাঁকে দুপুরের দিকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে আপাতত তাঁকে কয়েকদিন তাঁকে বিশ্রামে থাকতে কিংবদন্তি ক্রিকেটারকে। ইনজামামের জন্য ক্রীড়ামহল দুশ্চিন্তায় ছিল।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)