IPL 2022: IPL দেখতে বেআইনি ভাবে ভারতে ঢুকলেন বাংলাদেশি যুবক, তারপর কী হল?

বাংলাদেশের ক্রিকেট পাগল মহম্মদ ইব্রাহিম ক্রোড়পতি লিগের টানে কাঁটাতার পেরিয়ে ভারতে ঢুকে পড়েছিলেন। তাও আবার ভিসা-পাসপোর্ট ছাড়াই!   

Updated By: Apr 17, 2022, 01:47 PM IST
IPL 2022: IPL দেখতে বেআইনি ভাবে ভারতে ঢুকলেন বাংলাদেশি যুবক, তারপর কী হল?
বিএসএফ জওয়ানদের হাতে বন্দী বাংলাদেশের মহম্মদ ইব্রাহিম। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: আবেগ থাকা ভাল। কিন্তু বোকামির সঙ্গে আবেগ মিশে গেলে এর ফল মারাত্মক হতে পারে। জুটতে পারে চরম শাস্তি। যেমনটা হল বাংলাদেশের (Bangladesh) নারায়ণগঞ্জের বাসিন্দা মহম্মদ ইব্রাহিমের ক্ষেত্রে। বাংলাদেশের এই যুবক বেআইনি ভাবে সীমান্ত পেরিয়ে ভারতে (India) ঢুকে গিয়েছিলেন। তাঁর লক্ষ্য ছিল স্টেডিয়ামের গ্যালারিতে বসে আইপিএল ( IPL 2022) দেখা। কিন্তু তাঁর সেই স্বপ্ন সফল হল না। বিএসএফ (BSF) হাতেনাতে ধরতেই তাঁকে ফিরে যেতে হল নিজের দেশে। এ বার এমন ঘটনা সামনে এসেছে। 

বাংলাদেশের ক্রিকেট পাগল মহম্মদ ইব্রাহিম ক্রোড়পতি লিগের টানে কাঁটাতার পেরিয়ে ভারতে ঢুকে পড়েছিলেন। তাও আবার ভিসা-পাসপোর্ট ছাড়াই! যদিও শেষ পর্যন্ত রেহাই পাননি। ধরা পড়লেন বিএসএফ-এর হাতে। শোনা যাচ্ছে ভারতে পা রাখার জন্য সীমান্তে থাকা দালালদের উপর ভরসা করেছিলেন সেই যুবক। সেইমতো ভারতে ঢুকে যান তিনি। কলকাতা হয়ে মুম্বই যাওয়ার ইচ্ছা ছিল তাঁর। এক স্থানীয় দালালের সাহায্যে কাঁটাতার পেরিয়ে উত্তর ২৪ পরগনা সীমান্তে ঢুকেও পড়েন তিনি। কিন্তু তারপরই বিপত্তি। বিএসএফের হাতে ধরা পড়ে যান। 

তবে বিএসএফ তাঁকে ধরলেও এই যাত্রায় বেঁচে গিয়েছেন। কারণ তিনি বেআইনি পথ অবলম্বন করলেও, উদ্দেশ্য মন্দ ছিল না। বিএসএফ-কে মহম্মদ ইব্রাহিম ভারতে আসার কারণ জানানোর পর, সেটা খুঁটিয়ে অনুসন্ধান করে সীমান্তরক্ষী জওয়ানরা। বিএসএফ জানতে পারে যে, বাংলাদেশের এক দালালকে উপার্জন করা পাঁচ হাজার টাকাও দিয়েছিলেন। বিএসএফ সেই যুবকের সম্পর্কে প্রাথমিক খোঁজখবরের পর নিশ্চিত হয় যে তিনি খেলা দেখতেই এসেছিলেন। তাই আর তাঁকে আটকে না রেখে বাংলাদেশ বর্ডার গার্ডের হাতে তুলে দেওয়া হয়েছে। তাই শেষ পর্যন্ত বাড়ি ফিরে গেলেন এই যুবক। তাঁর আর স্টেডিয়ামে গিয়ে আইপিএল দেখার সাধ পূরণ হল না। 

আরও পড়ুন: Virushka, IPL 2022: একহাতে Rishabh Pant-এর ক্যাচ লুফে Anushka-র দিকে ইঙ্গিত দিলেন Virat Kohli, ভিডিও ভাইরাল

আরও পড়ুন: MS Dhoni: নেটে লেগ স্পিন করছেন ধোনি! হার্দিকদের বিরুদ্ধে কি এবার বোলিং করবেন তিনি?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.