Virat Kohli, IPL 2022: রানে ফেরার জন্য কোহলিকে কোন মজার পরামর্শ দিলেন David Warner? জানতে পড়ুন

এখনও পর্যন্ত ১১ ম্যাচে বিরাট মাত্র ২১৬ রান করেছেন। গড় ২১.৬০। স্ট্রাইক রেট ১১১.৯১, যা একেবারেই বিরাট কোহলি সুলভ নয়।

Updated By: May 5, 2022, 04:52 PM IST
Virat Kohli, IPL 2022: রানে ফেরার জন্য কোহলিকে কোন মজার পরামর্শ দিলেন David Warner? জানতে পড়ুন
বিরাটের জন্য ওয়ার্নারের বিশেষ দাওয়াই! ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বিরাট কোহলির (Virat Kohli) জন্য বড় পরামর্শ দিলেন ডেভিড ওয়ার্নার (David Warner)। চলতি আইপিএল-এ (IPL 2022) বিরাটকে তাঁর খারাপ ফর্ম থেকে বেরিয়ে আসার জন্য মজার পরামর্শ দিয়েছেন দিল্লি ক্যাপিটলসের (Delhi Capitals) ওপেনার। বিরাটকে আরও একবার সন্তানের বাবা হওয়ার পরামর্শ দিলেন ওয়ার্নার। তাঁর মতে বিরাটের ফর্ম অস্থায়ী কিন্তু ক্লাস হচ্ছে স্থায়ী।

একটি অনুষ্ঠানে বিরাটের খারাপ ফর্ম নিয়ে আলোচনা উঠলে ওয়ার্নার বলে ওঠেন, “বিরাট তুমি আরও কয়েকটি সন্তান নাও এবং ভালবাসা উপভোগ করো।“  ওয়ার্নার আরও যোগ করেছেন, “ফর্ম অস্থায়ী এবং ক্লাস স্থায়ী। তাই আপনি এটি হারাতে পারবেন না। বিশ্বের সব খেলোয়াড়দের খারাপ সময়ের মধ্যে দিয়ে যেতে হয়। আপনি যত ভাল খেলোয়াড়ই হোন না কেরিয়ারে উত্থান-পতন থাকবেই। কখনও কখনও সেখানে ফিরে আসার আগে আপনাকে খারাপ সময় কাটিয়ে উঠতে হবে। মৌলিক বিষয়গুলো মেনে চলা উচিত।“

এখনও পর্যন্ত ১১ ম্যাচে বিরাট মাত্র ২১৬ রান করেছেন। গড় ২১.৬০। স্ট্রাইক রেট ১১১.৯১, যা একেবারেই বিরাট কোহলি সুলভ নয়। প্রথম ৯ ম্যাচে মাত্র ১২৮ রান (৪১ , ১২, ৫, ৪৮, ১,১২, ০, ০, ৯) রান করেছিলেন তিনি। এরমধ্যে আবার পরপর দুই ম্যাচে হয়েছেন 'গোল্ডেন ডাক'ও! অর্থাৎ ফিরেছিলন প্রথম বলেই।

আরও পড়ুন: Virat Kohli and MS Dhoni, IPL 2022: ‘ক্যাপ্টেন কুল’ আউট হতেই চিৎকার করলেন Kohli, ভিডিও ভাইরাল

আরও পড়ুন: Virat Kohli, IPL 2022: RCB জিতলেও ধীর গতির ব্যাটিংয়ের জন্য সমালোচিত ‘King Kohli’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.