MS Dhoni: 'অধিনায়কত্ব ছাড়ার ব্যাপারে তুমি কি নিশ্চিত'? উত্তরে ধোনি যা বলেছিলেন

এমএস ধোনির (MS Dhoni) নেতৃত্বে খেলার স্বপ্ন ছিল ডেভন কনওয়ের (Devon Conway)। 

Updated By: Mar 30, 2022, 08:16 PM IST
MS Dhoni: 'অধিনায়কত্ব ছাড়ার ব্যাপারে তুমি কি নিশ্চিত'? উত্তরে ধোনি যা বলেছিলেন
ধোনির নেতৃত্বে খেলতে চেয়েছিলেন কনওয়ে

নিজস্ব প্রতিবেদন: গত ২৬ মার্চ চলতি আইপিএলের (IPL 2022) উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছিল গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস (CSK) ও রানার্স কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)।ম্যাচের ঠিক দু'দিন আগে এমএস ধোনি (MS Dhoni) ছেড়ে দেন চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings since) অধিনায়কত্ব! (IPL 2022) সিএসকে-র নতুন সেনাপতি ধোনি ক্যাপ্টেনসির ব্যাটন তুলে দেন রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) হাতে। ধোনির নেতৃত্বে খেলার ইচ্ছা ছিল নিউজিল্যান্ডের বছর তিরিশের ব্যাটার ডেভন কনওয়ের (Devon Conway)। 

চেন্নাই সুপার কিংসের পোস্ট করা এক ভিডিও-তে কনওয়ে বলেন, "আমি অধিনায়ক এমএসের নেতৃত্বে খেলতে চেয়েছিলাম। ওর সঙ্গে আমার সুন্দর ছোট্ট কথোপকথন হয়েছিল। আমি ওকে বলেছিলাম, অধিনায়কত্ব ছাড়ার ব্যাপারে তুমি কি নিশ্চিত? আমি চাই তুমি আরও একটা মরশুম অধিনায়ক থাকো। তাহলে আমি তোমার নেতৃত্বে খেলতে পারি। উত্তরে ধোনি বলেছিল, না, আমি আর অধিনায়ক থাকছি না। তবে আমি সবসময় আশেপাশে আছি।  বিষয়টা আমার ভাল লেগেছিল।"

৩০ বছরের কিউয়ি ক্রিকেটারকে এই মরশুমে চেন্নাই ১ কোটি টাকায় নিলামে দলে নেয়। কিন্তু কেকেআরের বিরুদ্ধে ৮ বলে মাত্র ৩ রান করে ফিরে যান তিনি। আগামিকাল চেন্নাই মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে লখনউয়ের বিরুদ্ধে মুখোমুখি হবে। দেখার এই ম্য়াচে কনওয়ে সাফল্য় পান কিনা! 

আরও পড়ুন: Babar Azam-Virat Kohli একদিন ওপেন করবেন IPL-এ! স্বপ্ন দেখছেন Shoaib Akhtar

আরও পড়ুনChris Gayle শুরু করে দিলেন ট্রেনিং, Universe Boss-এর পাখির চোখ IPL 2023!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.