IPL 2022: কেন Gautam Gambhir-এর জন্য চিন্তা করছেন Virender Sehwag? কী এমন ঘটল?

ক্রুনাল পান্ডিয়া ও দীপক হুডার 'সাপে নেউলে' সম্পর্ক সবার জানা। 

Updated By: Feb 12, 2022, 10:43 PM IST
IPL 2022: কেন Gautam Gambhir-এর জন্য চিন্তা করছেন Virender Sehwag? কী এমন ঘটল?
দুই ক্রিকেটারের সম্পর্ক নিয়ে গম্ভীরকে সতর্ক করলেন বীরু। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: এক বছর আগে দু'জনের মধ্যে ঝামেলা চরমে উঠেছিল। ক্রুণাল পান্ডিয়ার সঙ্গে ঝামেলা এমন পর্যায়ে পৌঁছে গিয়েছিল যে টুর্নামেন্ট শুরুর আগে রাজ্য দলের বায়ো-বাবল ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন দীপক হুডা। এবার আইপিএলে একই দলের হয়ে খেলবেন দুই খেলোয়াড়। নিলামে দু'জনকেই দলে নিয়েছে লখনউ সুপার জায়েন্টস।

বিষয়টি নজর এড়ায়নি বীরেন্দ্র শেহওয়াগের। স্বভাবসিদ্ধ রসিকতা করে টুইটে তিনি লিখেছেন, 'হুডা এবং ক্রুণাল ভাল জুটি হতে পারে। ডিভাইডেড বাই বরোদা, ইউনাইটেড বাই লখনউ।'

Krunal Pandya

শনিবার নিলামে ৫.৭৫ কোটি টাকায় দীপককে দলে নেয় কেএল রাহুলদের ফ্র্যাঞ্চাইজি। কিছুক্ষণ পর ক্রুনালের জন্যও ঝাঁপায় লখনউ সুপার জায়েন্টস। ৮.২৫ কোটি টাকা দিয়ে মুম্বই ইন্ডিয়ার প্রাক্তন অলরাউন্ডারকে নেন গৌতম গম্ভীররা। তারপরই টুইটারে ছেয়ে গিয়েছে মিম। এক নেটিজেন বলেন, 'একই দলে (খেলবেন) দীপক হুডা এবং ক্রুনাল পান্ডিয়া। এরকম তারাগুলি (পড়ুন তারকা) কীভাবে একইসঙ্গে থাকবেন?' অনেকেই মজা করতে থাকেন।

আরও পড়ুন: IPL 2022 Auction: Ishan Kishan থেকে Avesh Khan, Shrdul থেকে Shahrukh Khan, কেমন হল প্রথমদিনের নিলাম?

আরও পড়ুন: IPL 2022 Auction: ১৫ কোটি ২৫ লক্ষ টাকা পেয়ে সবাইকে ছিটকে দেওয়ার পর কী বললেন Ishan Kishan?

গত বছর সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টের আগেই বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনকে মেল করেছিলেন হুডা। দীপক লিখেছিলেন, ‘এই মুহূর্তে আমি খুবই হতাশ এবং মারাত্মক চাপের মধ্যে রয়েছি। গত কয়েকদিন ধরে বিশেষত শেষ দু'দিন আমার দলের অধিনায়ক মিস্টার ক্রুনাল পাণ্ডিয়া আমার সতীর্থ এবং বাইরের রাজ্যের টিম, যাঁরা বরোদায় খেলতে এসেছেন, তাঁদের সামনেই আপত্তিজনক ভাষায় আমায় আক্রমণ করছেন।’ সেই ঝামেলার জেরে পরবর্তীতে রাজস্থান ক্রিকেট অ্যাসোসিয়েশনে চলে যান। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজে সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেটেও অভিষেক হয়েছে হুডার। কেএল রাহুল চোটের জন্য ছিটকে যাওয়ার পর ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজেও সুযোগ পেয়েছেন এই অলরাউন্ডার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.