IPL 2022 Auction: ১৫ কোটি ২৫ লক্ষ টাকা পেয়ে সবাইকে ছিটকে দেওয়ার পর কী বললেন Ishan Kishan?

যুবরাজ সিং-এর পর দ্বিতীয় ভারতীয় প্লেয়ার হিসেবে নিলামে এত বেশি দাম উঠল ইশান কিষাণের জন্য।

Updated By: Feb 12, 2022, 10:12 PM IST
IPL 2022 Auction: ১৫ কোটি ২৫ লক্ষ টাকা পেয়ে সবাইকে ছিটকে দেওয়ার পর কী বললেন Ishan Kishan?
টাকার পাহাড়ে বসে ফের মুম্বইতে এলেন ইশান কিষান। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ইশান কিষাণকে নিয়ে যে আইপিএলের মেগা নিলামে দড়ি টানাটানি হবে, সে কথা জানাই ছিল। হলও সেটা। তাঁকে নিয়ে দীর্ঘ লড়াই চলে মুম্বই ইন্ডিয়ান্স, গুজরাট টাইটানস, পঞ্জাব কিংস, সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে। কিন্তু ঘরের ছেলেকে ঘরে ফেরাতে মুম্বইকে খরচ করতে হল ১৫ কোটি ২৫ লক্ষ টাকা।

২ কোটি টাকার বেস প্রাইস ছিল ইশান কিষানের জন্য। তার পর সেই অঙ্ক ১৫ কোটি ছাড়িয়ে যায়। যুবরাজ সিং-এর পর দ্বিতীয় ভারতীয় প্লেয়ার হিসেবে নিলামে এত বেশি দাম উঠল ইশান কিষাণের জন্য। ২০১৫ সালে দিল্লি ডেয়ারডেভিলস (বর্তমান নাম দিল্লি ক্যাপিটাসল) ১৬ কোটি দিয়ে কিনেছিল যুবিকে। তার পর আইপিএল নিলামে ১৫.২৫ কোটিতে কোনও ভারতীয় প্লেয়ারকে কেনা হল।

ইশানই প্রথম উইকেটকিপার, যাঁকে কিনতে এত বেশি টাকা খরচ করা হল। আইপিএল নিলামের ইতিহাসে সবচেয়ে দামী কিপার এখন ইশান। এই প্রথম বার নিলামে মুম্বই ইন্ডিয়ান্স কোনও প্লেয়ারের জন্য ১০ কোটির বেশি দর হাঁকল।

আরও পড়ুন: IPL 2022 Auction: Ishan Kishan থেকে Avesh Khan, Shrdul থেকে Shahrukh Khan, কেমন হল প্রথমদিনের নিলাম?

আরও পড়ুন: IPL Auction 2022: ওয়ানিন্দু হাসারাঙ্গার দরাদরির মধ্যেই জ্ঞান হারিয়ে পড়ে গেলেন Hugh Edmeades, সঞ্চালনায় Charu Sharma

ফের মুম্বইয়ে ফিরতে পেরে উচ্ছ্বসিত ইশান। নিজেও হয়তো ভাবেননি তাঁর জন্য এত দর উঠবে। মুম্বইয়ের তরফে ইশানের একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘মুম্বইতে আবার ফিরতে পেরে আমি খুব খুশি। পরিবারের সদস্যের মতোই সকলে আমাকে আগলে রাখে। আমি আশা করব, সেই দলের হয়ে নিজের সেরাটা উজাড় করে দিতে। ’

 আইপিএলের দামি প্লেয়ারদের তালিকায় চারে ঢুকে পড়লেন ইশান কিষাণ। এই তালিকায় ক্রিস মরিস শীর্ষে রয়েছেন। গত বছর তাঁকে ১৬.২৫ কোটি দিয়ে কিনেছিল রাজস্থান রয়্যালস। যুবিকে ১৬ কোটিতে কিনেছিল দিল্লি। কেকেআর প্যাট কামিন্সকে কিনেছিল ১৫.৫০ কোটিতে। আর ইশানকে কেনা হল ১৫.২৫ কোটিতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.