Mamata Banerjee, IPL 2022: প্লে অফের ম্যাচ দেখতে মমতাকে আমন্ত্রণ জানাল সিএবি, পাল্টা শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর

দুই মেগা ম্যাচের জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী (Chief Minister) মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) আমন্ত্রণ জানানো হল সিএবি (CAB)। পাল্টা শুভেচ্ছাবার্তা পাঠালেন মমতা। 

Reported By: সব্যসাচী বাগচী | Updated By: May 23, 2022, 11:06 PM IST
Mamata Banerjee, IPL 2022: প্লে অফের ম্যাচ দেখতে মমতাকে আমন্ত্রণ জানাল সিএবি, পাল্টা শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর
মমতাকে আমন্ত্রণ জানাল সিএবি।

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার থেকে ইডেন গার্ডেন্সে (Eden Gardens) শুরু হবে চলতি আইপিএল-এর (IPL 2022) প্লে-অফ। আর সেই দুই মেগা ম্যাচের জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী (Chief Minister) মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) আমন্ত্রণ জানানো হল সিএবি (CAB)। পাল্টা শুভেচ্ছাবার্তা পাঠালেন মমতা। 

Mamata Banerjee letter

সিএবির তরফে আমন্ত্রণ বার্তা পাওয়ার পর পাল্টা শুভেচ্ছা বার্তায় মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ''আমাকে আমন্ত্রণ জানানোর জন্য অনেক অনেক ধন্যবাদ সিএবিকে। আমি ভীষণ সম্মানিত বোধ করছি। আর একইসঙ্গে খুব খুশি। এত সময় পরে কলকাতায় আবার আইপিএলের আসর বসতে চলেছে।''

 

বৃষ্টির ভ্রুকুটি রয়েছে দুটি ম্যাচেই। প্রথম ম্যাচে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে নামবে রাজস্থান রয়্যালস। বুধবার প্রথম এলিমিনেটরে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে মাঠে নামবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আর এই দুটো ম্যাচে দেখার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানানো হল সিএবির তরফ থেকে। 

আরও পড়ুন: IPL 2022: Eden Gardens নিয়ে ভিন্ন মেরুতে Wriddhiman Saha, Mohammed Shami

আরও পড়ুন: Wriddhiman Saha: কলকাতায় থেকেও কেন ভিডিও কলে মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন ঋদ্ধি? জানতে পড়ুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.