IPL 2022, Ishan Porel: ডাক্তারের কাছে অপমানিত মা! প্রতিবাদী ঈশান

প্রবল সমস্যায় ঈশানের পরিবার। বাংলার এই জোরে বোলারের মা শ্রীমতী রীতা পোড়েল এক ডাক্তারের কাছে তীব্র অপমানিত হলেন। তাই ফেসবুকে প্রতিবাদ জানালেন তাঁর একমাত্র ছেলে ঈশান।   

Updated By: Mar 26, 2022, 04:35 PM IST
IPL 2022, Ishan Porel: ডাক্তারের কাছে অপমানিত মা! প্রতিবাদী ঈশান
মা রীতা পোড়েলের সঙ্গে ঈশান। পারিবারিক অ্যালবাম থেকে।

নিজস্ব প্রতিবেদন: রঞ্জি ট্রফির (Ranji Trophy) প্রথম রাউন্ডে বাইশ গজে আগুনে বোলিং করেছেন। সেই সুবাদে ফের একবার আইপিএল (IPL 2022) সংসারে ঢুকে পড়েছিলেন ঈশান পোড়েল (Ishan Porel)। পঞ্জাব কিংসে (Punjab Kings) বেশ ভালভাবেই প্রস্তুতি সারছিলেন 'চন্দননগর এক্সপ্রেস'। কিন্তু এরমধ্যে প্রবল সমস্যায় ঈশানের পরিবার। বাংলার (Bengal) এই জোরে বোলারের মা শ্রীমতী রীতা পোড়েল এক ডাক্তারের কাছে তীব্র অপমানিত হলেন। তাই ফেসবুকে প্রতিবাদ জানালেন তাঁর একমাত্র ছেলে ঈশান। 

ফেসবুকে প্রতিবাদ জানিয়ে ঈশান লিখেছেন, "আমি কোনওদিনই এই সব ইস্যু নিয়ে সোশ্যাল মিডিয়ায় কিছু লিখিনি। কিন্তু আমাকে মুখ খুলতেই হচ্ছে। আমার মা ড: শিশির চক্রবর্তীকে দেখাতে গিয়েছিলেন। কিন্তু সেখানে মা কিছু প্রশ্ন করতেই উনি ভীষণ অপমানজনক ভঙ্গিতে মাকে বলে ওঠেন, 'আপনি আমাকে নয়, মনরোগ বিশেষজ্ঞকে দেখান। আপনার মাথার সমস্যা আছে!' একজন ডাক্তার তাঁর রোগী সম্পর্কে এমন মন্তব্য কীভাবে করতে পারেন! মাথায় আসছে না।" 

 

প্রতিবাদী ঈশানের লেখা এখানেই থামেনি। দীর্ঘ পোস্টে তিনি ফের লিখেছেন, "একজন চিকিৎসকের ব্যবহার এত খারাপ কীভাবে হতে পারে। এটা ভেবে আমার সবচেয়ে বেশি খারাপ লাগছে। একজন রোগী অসুস্থ হওয়ার জন্য তাঁর কাছে গিয়েছিলেন। তিনি তাঁর রোগীর সঙ্গে কীভাবে এত বাজে ব্যবহার তিনি করতে পারেন।" 

ঈশানের এই পোস্ট দেখার পর জি ২৪ ঘণ্টা তাঁর সঙ্গে যোগাযোগ করেছিল। টেলিফোনিক প্রতিক্রিয়ায় বঙ্গ পেসার বলেন, "গত ২১ মার্চ এই ঘটনা আমার পরিবারের সঙ্গে ঘটেছে। যে ডাক্তার আমার মায়ের সঙ্গে খারাপ ব্যবহার করেছেন তিনি আমাদের পরিবারের দীর্ঘদিনের পরিচিত। মা অনেক বছর ধরে ওঁর কাছে চিকিৎসা করাচ্ছেন। সেইজন্য বাবা চন্দ্রনাথ পোড়েলের সঙ্গে মা সেই ডাক্তারের কাছে গিয়েছিলেন। সেখানে গিয়ে এমন ভাবে অপমানিত হবে সেটা আমরা কল্পনাও করতে পারছি না। আইপিএল শেষ হলেই সেই ডাক্তারের সঙ্গে দেখা করব। শুধু আমার পরিবার নয়। আরও অনেক রোগী ও তাঁদের পরিবারের সঙ্গেও সেই ডাক্তার খারাপ ব্যবহার করেন। এটা একেবারেই কাম্য নয়। ফেসবুকে প্রতিবাদ জানিয়ে ক্ষান্ত থাকব না। ডাক্তারের মুখোমুখি হয়ে তাঁর কাছ থেকে উত্তর চাইব।"   

Ishan practice at Punjab Kings

একইসঙ্গে ফেসবুকে পোস্ট করার কারণও জানালেন ঈশান। তিনি শেষে বলেন, "এই বিষয়টা সকলের সামনে নিয়ে আসা দরকার। সেই ডাক্তারের আসল রুপ সকলের জানা উচিত। আসলে ডিগ্রি থাকলেই হয় না। সম্মান অর্জন করে নিতে হয়। ডিগ্রি দিয়ে সেটা পাওয়া যায় না। সামনের মানুষের প্রতি ব্যবহার দিয়ে সেটা অর্জন করা সম্ভব।" 

রবিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) বিরুদ্ধে অভিযান শুরু করবে পঞ্জাব কিংস। এর আগে গত ২১ মার্চ ডাক্তার দেখাতে গিয়ে ঈশানের মা অপমানিত হয়েছেন। সেই সমস্যার কথা জনসমক্ষে তুলে ধরলেন প্রতিবাদী জোরে বোলার। 

আরও পড়ুন: IPL 2022: অধিনায়ক, ব্যাটার থেকে উইকেট কিপার, ছবিতে দেখুন Mahendra Singh Dhoni' একাধিক রেকর্ড

আরও পড়ুন: IPL 2022: MS Dhoni-কে দেখার পরেই জড়িয়ে ধরলেন Virat Kohli, ভিডিও ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.