Ravi Shastri: রোহিতদের হারের হ্যাটট্রিক! প্রাক্তন শিষ্যের ক্যাপ্টেনসি নিয়ে প্রশ্ন শাস্ত্রীর!

রবি শাস্ত্রী (Ravi Shastri) এবার প্রশ্ন তুললেন রোহিত শর্মার ( (Rohit Sharma) ক্যাপ্টেনসি নিয়ে!

Updated By: Apr 7, 2022, 03:04 PM IST
Ravi Shastri: রোহিতদের হারের হ্যাটট্রিক! প্রাক্তন শিষ্যের ক্যাপ্টেনসি নিয়ে প্রশ্ন শাস্ত্রীর!
শাস্ত্রী প্রশ্ন তুললেন রোহিতের অধিনায়কত্ব নিয়ে।

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএলে ব্য়াক-টু-ব্যাক তিন ম্যাচ হেরেছে রোহিত শর্মার (Rohit Sharma) মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) আইপিএলের পাঁচবারের তথা সর্বোচ্চবারের চ্যাম্পিয়ন টিমের ক্যাপ্টেনের ট্যাকটিক্স নিয়ে প্রশ্ন তুললেন রবি শাস্ত্রী (Ravi Shastri) রোহিতের জাতীয় দলের প্রাক্তন গুরু বলছেন যে, মুম্বই সবসময় জসপ্রীত বুমরাকে (Jasprit Bumrah) ডেথ ওভারে ব্যবহার করার প্রবণতা থেকে সরে আসুক। কারণ এই মুম্বই দলের বোলিংয়ে সেই গভীরতা নেই।

শাস্ত্রী প্রশ্ন তুলেছেন বুমরাকে ম্যাচে ব্য়বহার করা নিয়ে। আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে শাস্ত্রী বলেন, "আমার মনে হয় বুমরাকে আরও ভাল ভাবে ব্যবহার করা উচিত। মুম্বইয়ের বোলিংয়ে গভীরতা নেই বলেই মাঝে মধ্যে ওর থেকে সেরাটা পাওয়া যাচ্ছে না। উইকেটের জন্য না ঝাঁপিয়ে মুম্বই ওকে ডেথ ওভারের জন্য রেখে দেওয়া হচ্ছে। ব্যাটার যদি মারমুখী মেজাজে থাকে, তাহলে বুমরা হোক বা যে কোনও বোলার রান খাবেই। শেষের দিকে বুমরার জন্য ওভার তুলে না রাখার মানে হয় না। রাসেলের ব্যাট করতে নামার অপেক্ষা করতে করতে অনেকটা দেরি হয়ে যাচ্ছে। রাসেল, না হোক অন্য কেউ এসে কাজ করে দেবে। বুমরার শুরুর দিকে উইকেট তুলে নিক। বিপক্ষকে গুরুতর চাপে ফেলে দিক। প্রথম ছয় ওভারে যে পিচে বল দেরিতে আসছে, স্পঞ্জি বাউন্স থাকে বা বাউন্স থাকে, বুমরাকে শুরুতে খেলিয়ে তিন উইকেট তোলানো যেতে পারে।"

মুম্বইয়ের বিশ্ববন্দিত বোলার বুমরা চলতি আইপিএলের প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) হয়ে ৩.২ ওভার বল করে ৪৩ রান দিয়েছিলেন। দ্বিতীয় ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৪ ওভারে ১৭ রান করে তিন উইকেট পান। গত বুধবার কেকেআরের বিরুদ্ধে বুমরা ৩ ওভারে ২৬ রান দেন। কিন্তু কোনও উইকেট পাননি। 

আরও পড়ুন: Nitish Rana-Jasprit Bumrah: একই অপরাধে দোষী দুই! এবার দিতে হবে মাশুল

আরও পড়ুনIPL 2022, KKRvsMI: Pat Cummins-এর ব্যাটে শাপমুক্তি, Mumbai-কে পাঁচ উইকেটে হারিয়ে অবিশ্বাস্য জয় পেয়ে শীর্ষে KKR

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.