IPL 2022: 'শত্রু' Krunal এখন গলায় গলায় 'বন্ধু'! কী বললেন Deepak Hooda?

বছর খানেক আগেও বরোদার হয়ে ঘরোয়া ক্রিকেটে খেলতেন ক্রুণাল ও দীপক। কিন্তু গত বছর সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি প্রতিযোগিতার আগে দীপককে নির্বাসিত করা হয়। তাঁর বিরুদ্ধে জৈবদুর্গ ভেঙে বেরিয়ে যাওয়ার অভিযোগ ওঠে।   

Updated By: Apr 7, 2022, 07:22 PM IST
IPL 2022: 'শত্রু' Krunal এখন গলায় গলায় 'বন্ধু'! কী বললেন  Deepak Hooda?
লড়াই ভুলে সেলিব্রেশনে মত্ত ক্রুণাল ও দীপক।

নিজস্ব প্রতিবেদন: গত ২৮ মার্চ কয়েকটা মুহূর্ত দেখে চমকে গিয়েছিল ক্রিকেটপ্রেমীরা। গুজরাত টাইটান্সের ((Gujarat Titans) বিরুদ্ধে লখনউ সুপার জায়ান্ট (Lucknow Super Giants)। তখন প্রথম ওভারের খেলা চলছে। দুশ্মন্ত চামিরার (Dushmantha Chameera) বলে দীপক হুডাকে (Deepak Hooda) ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যাচ্ছেন শুভমন গিল (Shubman Gill)। ঠিক এমন সময় ক্যামেরার সামনে ভেসে উঠল বহু প্রতীক্ষিত সেই মুহূর্ত। বছর খানেক আগে 'শত্রু' হয়ে ওঠা দীপক হুডাকে জড়িয়ে ধরছেন ক্রুনাল পান্ডিয়া (Krunal Pandya)। এই ক্রুনালের জন্যই এক বছর আগে বরোদা ছাড়তে বাধ্য হয়েছিলেন অলরাউন্ডার দীপক। তবে আইপিএল (IPL 2022) শুরু হতেই সেই বৈরিতা একেবারে উধাও। বিপক্ষের ওপেনারের ক্যাচ নিতেই দুই শত্রুর গলায় গলায় বন্ধুত্বের ছবি স্পষ্ট হয়ে উঠল। এর আগে দীপক অর্ধ শতরান করে ফেরার সময় তাঁকে অভিনন্দন জানিয়েছিলেন ক্রুনাল। সোশ্যাল মিডিয়ার যুগে সেই মুহূর্তগুলি ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি।  

সেই ঘটনা নিয়ে প্রথমবার মুখ খুললেন দীপক ও ক্রুনাল। তিনি বলেন, "ক্রুনাল তো আমার কাছে ভাইয়ের মতো। আর দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হওয়া তো স্বাভাবিক। আমরা একটা লক্ষ্য নিয়ে খেলছি। লখনউকে একাধিক ম্যাচ জেতানোই আমাদের মূল লক্ষ্য।" 

মেগা নিলামে ৫ কোটি ৭৫ লাখ টাকার বিনিময়ে দলে নিয়েছিলেন সঞ্জীব গোয়েঙ্কা। অন্যদিকে ক্রুনালের দর উঠেছিল ৮ কোটি ২৫ লাখ টাকা। দুই বিতর্কিত অলরাউন্ডার এক দলে নাম লেখাতেই, তাঁদের পুরানো লড়াই ও নতুন সমীকরণ নিয়ে বিস্তর আলোচনা শুরু হয়ে গিয়েছিল। 

তবে ক্রুনাল তাঁর সতীর্থের সঙ্গে ঝামেলার অতীত নিয়ে আর ভাবতে চাইছেন না। তাই বলেন, "আইপিএল-এর নিলাম আমি দেখিনি। তাই আমরা অন্য খেলোয়াড়দের মতোই টিম হোটেলে মিলিত হয়েছিলাম। অতীত নিয়ে ভেবে তো কোনও লাভ নেই। কারণ ওটা হাত থেকে বেরিয়ে গিয়েছে। তাই দীপকের মতো আমিও দলের জয় নিয়েই ভাবতে চাই।" 

 

কিন্তু কী হয়েছিল গত বছর? 

বছর খানেক আগেও বরোদার হয়ে ঘরোয়া ক্রিকেটে খেলতেন ক্রুণাল ও দীপক। কিন্তু গত বছর সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি প্রতিযোগিতার আগে দীপককে নির্বাসিত করা হয়। তাঁর বিরুদ্ধে জৈবদুর্গ ভেঙে বেরিয়ে যাওয়ার অভিযোগ ওঠে। পাল্টা দীপকের আভিযোগ ছিল, অধিনায়ক ক্রুণাল তাঁকে সবার সামনে হেনস্থা করেছিলেন। সেইজন্য বলয় ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন তিনি। এরপর বরোদা ছেড়ে রাজস্থানে যোগ দেন দীপক।

আইপিএল-এর মেগা নিলামে ক্রুণাল ও দীপক দু’জনকেই দলে নিয়েছিলেন 'মেন্টর' গৌতম গম্ভীর। ঠিক তখন থেকেই  দুজনের সম্পর্কের সমীকরণ নিয়ে তীব্র জল্পনা শুরু হয়। তবে ২৮ মার্চ ওয়াংখেড়ে স্টেডিয়ামে একেবারে উল্টো ছবি দেখা গিয়েছিল। একে অন্যের সাফল্যে সেলিব্রেশন করছিলেন। তাই এ বার শত্রুতা ভুলে ওঁরা দুজন শুধুই বন্ধু। 

আরও পড়ুন: Rohit Sharma, IPL 2022: জেতা ম্যাচ হারতেই মেজাজ হারালেন 'হিট ম্যান', ভিডিও ভাইরাল

আরও পড়ুন: Nari Contractor স্বস্তি পেলেন, ৬০ বছর পরে বার করা হল ধাতব পাত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.