IPL 2022, MIvsRR: কবে মাঠে ফিরবেন Suryakumar Yadav? জানালেন Rohit Sharma

চোটের জন্য দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলার মতো অবস্থায় ছিলেন না সূর্য কুমার যাদব। তবে রাজস্থানের বিরুদ্ধে নামার আগে তাঁর খেলার ব্যাপারে ইঙ্গিত দিয়েছিলেন দলের ক্রিকেট ডিরেক্টর জাহির খান।    

Reported By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 3, 2022, 01:40 PM IST
IPL 2022, MIvsRR: কবে মাঠে ফিরবেন Suryakumar Yadav? জানালেন Rohit Sharma
মাঠে গা ঘামাচ্ছেন সূর্য। তাঁর তেজের অপেক্ষায় রোহিত শর্মা। ছবি: মুম্বই ইন্ডিয়ান্স

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএল-এ (IPL 2022) শুরুটা মোটেও ভাল হয়নি। জোড়া হারে একেবারে বিধ্বস্ত পাঁচবারের আইপিএল জয়ী মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। এরমধ্যে গোদের উপর বিষফোঁড়া হয়ে দাঁড়িয়েছে সূর্য কুমার যাদবের (Suryakumar Yadav) অনুপস্থিতি। চোট সারিয়ে ইতিমধ্যেই দলে যোগ দিয়েছেন এই বিস্ফোরক ব্যাটার। রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে দল মাঠে নামার আগে তিনি অনুশীলনেও যোগ দিয়েছিলেন। কিন্তু কেন তিনি মাঠে নামলেন না? দ্বিতীয় ম্যাচ হারের পর জবাব দিলেন রোহিত শর্মা (Rohit Sharma)। 

চোটের জন্য দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলার মতো অবস্থায় তিনি ছিলেন না। তবে রাজস্থানের বিরুদ্ধে নামার আগে তাঁর খেলার ব্যাপারে ইঙ্গিত দিয়েছিলেন দলের ক্রিকেট ডিরেক্টর জাহির খান (Zaheer Khan)। কিন্তু এরপরেও তাঁকে কেন খেলানো হল না? রোহিত এই বিষয়ে ম্যাচের শেষে বলেন, "সূর্য আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ক্রিকেটার। ও একবার ফিট হয়ে গেলে সরাসরি দলে ঢুকে পড়বে। তবে আমরা ওকে সম্পূর্ণ ফিট হওয়ার সময়টুকু দিতে চাই, কারণ আঙুলের চোট অনেক সময়ই সমস্যা তৈরি করে।" 

ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে আঙুলে চোট পেয়েছিলেন সূর্য। এরপর থেকে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতেই (NCA) নিজের রিহ্যাব করেছেন এই মারকুটে ব্যাটার। আইপিএল শুরু হওয়ার আগে মুম্বই দলেও যোগ দিয়েছিলেন। তবে তিনি যে এখনও পুরোপুরি ফিট নন, সেটা রোহিতের কথায় স্পষ্ট করে দেয়। আগামী ৬ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলবে মুম্বই। সেই ম্যাচে সূর্য মাঠে নামেন কিনা, এখন সেটাই দেখার।

আরও পড়ুন: ICC Women's World Cup, AUSWvsENGW: ফাইনালে শতরান, স্বামী Mitchell Starc-এর বাহবা পেলেন স্ত্রী Alyssa Healy

আরও পড়ুন: IPL 2022, GTvsDC: বিস্ফোরক ইনিংস খেলে কাকে জবাব দিলেন Shubman Gill? জেনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.