IPL 2022: MS Dhoni-র মাস্টারস্ট্রোক, কোথায় অনুশীলন করবে Chennai Super Kings? জানতে পড়ুন

তুখোড় ক্রিকেট মস্তিষ্ক ও ধোনি যখন সমার্থক। 

Updated By: Feb 26, 2022, 08:56 PM IST
IPL 2022: MS Dhoni-র মাস্টারস্ট্রোক, কোথায় অনুশীলন করবে Chennai Super Kings? জানতে পড়ুন
নতুন পরিবেশে অনুশীলন করবে ধোনির চেন্নাই। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মহেন্দ্র সিং ধোনি মানেই নিত্য নতুন চমক। এ বার ফের এমনই এক নতুন চমক দিলেন 'ক্যাপ্টেন কুল'। তাঁর উদ্যোগেই এ বার চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামের বদলে সুরাতে গিয়ে অনুশীলন করবে চারবারের আইপিএল জয়ী দল। আগামী ২ মার্চ নতুন মাঠে শুরু হবে চেন্নাইয়ের শিবির। এমনটাই জানা গিয়েছে। 

সিএসকে আইপিএল-এর গ্রুপ পর্বের সব ম্যাচ মহারাষ্ট্রে খেলবে। তখনই ধোনি ঠিক করে ফেলেন, গুজরাতের সুরাতে দলকে নিয়ে গিয়ে প্রস্তুতি সারবেন। কারণ, সেখানকার পিচ ও মুম্বইয়ের পিচও সেই একই মাটি দিয়ে তৈরি। সুরাতের লালভাই কন্ট্রাক্টর স্টেডিয়াম সম্প্রতি নতুন একটি পিচ তৈরি করেছে। সেই পিচ যে মাটি দিয়ে তৈরি, মুম্বইয়ের উইকেটও সেই একই মাটি দিয়ে তৈরি। ফলে ২ মার্চ থেকে ২০ দিন সেখানে প্রস্তুতি সারবেন রবীন্দ্র জাদেজা, রুতুরাজ গায়কোয়াডরা। 

এই বিষয়ে সংস্থার ক্রিকেট সচিব নইমেশ দেশাই পিটিআই-কে বলেন, "আমাদের এখানে ১০টা উইকেট আছে। তার মধ্যে পাঁচটা লাল, পাঁচটা ঘাসের। এ ছাড়া ফ্লাড লাইট, অত্যাধুনিক জিম, বোলিং মেশিন, সুইমিং পুল, টেনিস কোর্ট, ভলিবল কোর্ট সবই আছে। কোনও অসুবিধে হওয়ার কথা নয়। কোভিডের জন্য আমরা জৈব বলয়ের ব্যবস্থাও করেছি। সেইজন্য আমরা দুটি হাসপাতালের সঙ্গে ইতিমধ্যেই যোগাযোগ করেছি। সঙ্গে মাঠে থাকবে দু’টি অ্যাম্বুল্যান্স। এমনকি অনেক হাই প্রোফাইল দেশি-বিদেশি ক্রিকেটার থাকার জন্য আমরা নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা রাখার চেষ্টা করছি।"  

সব প্রস্তুতি সেরে ফেলা হয়েছে। এ বার শুধু নতুন মাঠে বল পড়ার অপেক্ষা। 

আরও পড়ুন: IPL 2022: এ বার ট্রাক ড্রাইভারের ভূমিকায় MS Dhoni! ভিডিও ভাইরাল

আরও পড়ুন: Wriddhiman Saha: ঋদ্ধিকে বিচার দিতে BCCI-এর কমিটি গঠন, 'ঘরের ছেলে'কে নিয়ে দ্বিধাবিভক্ত ও নীরব সিএবি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.