IPL 2022: Team India-র কোন দুই ম্যাচ উইনারকে ভবিষ্যতের তারকা বললেন Ross Taylor? জানতে পড়ুন

নিজস্ব প্রতিবেদন: নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার রস টেলর (Ross Taylor) মনে করেন ঋষভ পন্থ ( Rishabh Pant)ও শ্রেয়স আইয়ার (Shreyas Iyer) ভবিষ্যতে ক্রিকেট বিশ্বে শাসন করবেন। টিম ইন্ডিয়ার (Team India) দুই তরুণের সাম্প্রতিক পারফরম্যান্স দেখে এমনটাই মন্তব্য করলেন রস টেলর। 

রস টেলর বলেছেন, "ঋষভ পন্থকে তরুণ বলতে রাজি নই। কারণ ও অনেক বছর ধরে আন্তর্জাতিক ম্যাচ খেলছে। শ্রেয়স ২০১৬-১৭ মরসুমে প্রথমবার দেখেছিলাম। আমরা মুম্বইয়ে একটি প্রস্তুতি ম্যাচ খেলেছিলাম। সেই ম্যাচে আইয়ার আত্মবিশ্বাসের সঙ্গে ব্যাটিং করেছিল। আগামী পাঁচ-ছয় বছর, ওরা শুধু ভারতীয় ক্রিকেটের নয়, বিশ্বের সুপারস্টার হতে চলেছে। বিশ্ব ক্রিকেট ওরাই শাসন করবে।’

এরপর তিনি আরও যোগ করেছেন, "এমনিতে ভারতীয় ব্যাটাররা স্পিন বেশ ভাল খেলে। তবে শ্রেয়স আইয়ার যে ভাবে টেস্ট ক্রিকেট খেলছে, সেটা খুবই ভাল। লাল বলের ক্রিকেটে ওর ব্যাটিং নিয়ে প্রশ্ন ছিল। কিন্তু সেই ফরম্যাটে ও নিজেকে প্রমাণ করেছে। এছাড়া শ্রেয়স এখন কেকেআর-এর অধিনায়ক। এবং এই অতিরিক্ত দায়িত্ব ওর জন্য খুব ভাল হবে। তা ছাড়া ব্রেন্ডন ম্যাকালাম এবং অন্যান্য অভিজ্ঞ ক্রিকেটারদের কাছ থেকে শ্রেয়স অনেক কিছু শেখার সুযোগ পাবে।" 

গত বছরের মতো এ বারও দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দেবেন ঋষভ। অন্যদিকে দিল্লিকে বিদায় জানিয়ে শনিবার সন্ধে থেকে কলকাতা নাইট রাইডার্সের দায়িত্ব সামলাবেন শ্রেয়স। দু'জনেই এই মুহূর্তে ভারতের সেরা তরুণ ব্যাটার। অনেক বিতর্ক ও হতাশা কাটিয়ে পন্থ গত কয়েক বছরে টেস্ট ক্রিকেটে বেশ কিছু অসাধারণ ইনিংস খেলেছেন। তাঁর মারমুখী ব্যাটের উপর ভর করে টেস্ট জিতেছে ভারতীয় দল। গত বছর অনেকটা সময় চোটের জন্য মাঠের বাইরে ছিলেন শ্রেয়স। এরপর গত আইপিএল-এর দ্বিতীয় পর্বে কামব্যাক করলেও, দিল্লি তাঁর হাতে ব্যাটন তুলে দেয়নি। তবে এতে মুষড়ে পড়েননি শ্রেয়স। বরং সব দেশের হয়ে ফরম্যাটে রান করে জাত চিনিয়েছেন এই মুম্বইকর। 

আরও পড়ুন: IPL 2022: কেন RCB নেতৃত্ব ছাড়লেন? জানালেন Virat Kohli

আরও পড়ুন: IPL 2022, Ishan Porel: ডাক্তারের কাছে অপমানিত মা! প্রতিবাদী ঈশান

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
IPL 2022: They'll become superstars not only in India, but in world cricket, says Ross Taylor
News Source: 
Home Title: 

]Team India-র কোন দুই ম্যাচ উইনারকে ভবিষ্যতের তারকা বললেন Ross Taylor? জানতে পড়ুন 

IPL 2022: Team India-র কোন দুই ম্যাচ উইনারকে ভবিষ্যতের তারকা বললেন Ross Taylor? জানতে পড়ুন
Caption: 
ভারতের দুই তরুণের উপর বাজি ধরলেন রস টেলর। ফাইল চিত্র
Yes
Is Blog?: 
No
Section: