IPL 2022: এখনও Virat Kohli-র মনজুড়ে রয়েছেন AB de Villiers, কিন্তু কেন? জানতে পড়ুন

বিরাট কোহলি জানিয়েছেন যে এবি ডিভিলিয়ার্স খেলা ছাড়তে পারেন সেটা এক বছর আগেই বুঝতে পেরেছিলেন অনুষ্কা। 

Updated By: Mar 29, 2022, 06:21 PM IST
IPL 2022: এখনও Virat Kohli-র মনজুড়ে রয়েছেন AB de Villiers, কিন্তু কেন? জানতে পড়ুন
এখনও এবি ডিভিলিয়ার্সকে নিয়ে আবেগতাড়িত বিরাট কোহলি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: দলে নেই। ক্রিকেট থেকে অনেক দূরে আছেন। তবে বিরাট কোহলির (Virat Kohli) মনের এখনও একই জায়গায় রয়ে গিয়েছেন এবি ডিভিলিয়ার্স (AB de Villiers)। সেটা ফের একবার জানিয়ে দিলেন 'কিং কোহলি'। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) সোশ্যাল মিডিয়াতে দুই তারকার বন্ধুত্বের অজানা গল্প তুলে ধরলেন দলের প্রাক্তন অধিনায়ক।  

গত ১১ বছর ধরে দুজন আরসিবি-র (RCB) ড্রেসিংরুমের মধ্যমণি ছিলেন বিরাট ও এবি। একাধিক ম্যাচে ব্যক্তিগত সাফল্য পেলেও ট্রফি জেতা হয়নি। তাই বিরাট স্পষ্টভাবে জানিয়ে দিলেন যে যদি এ বার তাঁর দল আইপিএল জেতে তাহলে সবার আগে ডিভিলিয়ার্সের কথা মনে পড়বে। 

আরসিবি-র টুইট করা একটি ভিডিয়োতে বিরাট বলেন, "আইপিএল জিতলে আমার প্রথমে ডিভিলিয়ার্সের কথা মনে পড়বে। ব্যক্তিগত সুখের আগে সবার আগেও এবি-র কথা মনে পড়বে। এত বছরের চেষ্টার পর আইপিএল জিতলেও আমার ডিভিলিয়ার্সের কথাই আগে মনে পড়বে। ও এই মুহূর্তে দলের সঙ্গে যুক্ত নয়। তবুও ট্রফি জয় ডিভিলিয়ার্সের কাছে খুব বড় হবে।" 

এরপর বিরাট আরও বড় তথ্য সবার সামনে নিয়ে আনলেন। তিনি জানিয়েছেন ডিভিলিয়ার্স যে খেলা ছাড়তে পারেন সেটা এক বছর আগেই বুঝতে পেরেছিলেন অনুষ্কা। হোয়াটস অ্যাপে ডিভিলিয়ার্স যে অডিও বার্তা পাঠিয়েছিলেন সেটা অনুষ্কাকে দেখাতেই তিনি বলেন, "আমাকে বোলো না।" বিরাট বুঝতে পেরেছিলেন যে অনুষ্কা বুঝে গিয়েছেন ডিভিলিয়ার্স কী বলতে পারেন।

আরিসিবি-র হয়ে খেলার সময় পাশাপাশি ঘরে থাকতেন বিরাট এবং ডিভিলিয়ার্স। কিন্তু দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার বিরাটকে কফি খেতে বললে যেতে চাইতেন না প্রাক্তন ভারত অধিনায়ক। তিনি ভাবতেন ডিভিলিয়ার্স হয়তো বলবে যে তিনি আর খেলবেন না।

আরসিবি-র টুইট করা ভিডিয়োতে বিরাট ফের যোগ করেন বলেন,"ডিভিলিয়ার্স বলেছিল, ‘আমার মধ্যে আর ক্রিকেট বেঁচে নেই।’ এটা শোনার জন্য আমি তৈরি ছিলাম না। কথাটা শুনে আমার খুব কষ্ট হয়েছিল।" 

আরও পড়ুন: IPL 2022, KKRvsRCB: কেমন দল নিয়ে RCB-র বিরুদ্ধে নামবেন KKR-এর অধিনায়ক Shreyas Iyer? ছবিতে দেখুন সম্ভাব্য প্রথম একাদশ

আরও পড়ুন: সামাজিক অসম্মান, Ishan Porel-এর বিরুদ্ধে মামলা করার কথা ভাবছেন Dr. Sisir Chakraborty

.