Virat Kohli: ফাফ-ম্যাক্সওয়েলের সঙ্গে মজার সেলফি! কলকাতার ফ্যানদের বার্তা বিরাটের

আগামী ২৫ মে বুধবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে কলকাতার ইডেন গার্ডেন্সে (Eden Gardens, Kolkata) এলিমিনেটর (Eliminator) ম্যাচ। লখনউ সুপার জায়েন্টসের (Lucknow Super Giants) সঙ্গে খেলবে আরসিবি (Royal Challengers Bangalore)।

Updated By: May 22, 2022, 02:15 PM IST
 Virat Kohli: ফাফ-ম্যাক্সওয়েলের সঙ্গে মজার সেলফি! কলকাতার ফ্যানদের বার্তা বিরাটের
ম্যাচের পর কোহলিদের উচ্ছ্বাস

নিজস্ব প্রতিবেদন: মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) কাছে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) পাঁচ উইকেটে হারতেই চতুর্থ দল হিসাবে আইপিএল প্লে-অফে (IPL 2022 Playoff) চলে গিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore, RCB)। চলতি ক্রোড়পতি লিগ পেয়ে গিয়েছে খেতাবি লড়াইয়ে থাকার চার দাবিদারকে। গুজরাত টাইটান্স (১৪ ম্যাচে ২০), লখনউ সুপার জায়েন্টস (১৪ ম্যাচে ১৮), রাজস্থান রয়্যালস (১৪ ম্যাচে ১৮) ও আরসিবি (১৪ ম্য়াচে ১৬) এবার চ্যাম্পিয়ন হওয়ার জন্য মাঠে নামবে।

আগামী ২৫ মে বুধবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে কলকাতার ইডেন গার্ডেন্সে (Eden Gardens, Kolkata) এলিমিনেটর (Eliminator) ম্যাচ। লখনউ সুপার জায়েন্টসের (Lucknow Super Giants) সঙ্গে খেলবে আরসিবি (Royal Challengers Bangalore)। কলকাতায় খেলতে পেরে উচ্ছ্বসিত কোহলি। টুইট করে সেই বার্তা দিয়েছেন আরসিবি-র প্রাক্তন অধিনায়ক। পাশাপাশি দলের ক্যাপ্টেন ফাফ দু প্লেসিস ও গ্লেন ম্যাক্সওয়েলের সঙ্গে সেলফি পোস্ট করে দলের মুডের ছবি পোস্ট করেছেন তিনি। 

আরও পড়ুন: IPL 2022 Playoff Schedule: খেতাবি লড়াইয়ে চার দাবিদার! জেনে নিন মুখোমুখি কোন দল

আরও পড়ুনPiyali Basak At Mt Everest: অক্সিজেন ছাড়াই এভারেস্ট জয় করলেন চন্দননগরের পিয়ালি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.