IPL 2022: RCB-র বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে স্বামী Yuzvendra-র সাফল্যে নাচলেন Dhanashree, ভিডিও ভাইরাল

চলতি আইপিএল-এ দুরন্ত ছন্দ বজায় রেখে চাহাল এই মুহূর্তে তিন ম্যাচে সাত উইকেট নিয়ে শীর্ষে থাকা উমেশ যাদবের ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন। তবে পুরানো দল আরসিবি-র বিরুদ্ধে দারুণ ভাল পারফরম্যান্স করলেও শেষরক্ষা হল না। 

Updated By: Apr 6, 2022, 09:24 PM IST
IPL 2022: RCB-র বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে স্বামী Yuzvendra-র সাফল্যে নাচলেন Dhanashree, ভিডিও ভাইরাল
স্বামীর সাফল্যে নেচে সেলিব্রেশন করলেন ধনশ্রী বর্মা। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) ইতিহাসে তিনি এখনও পর্যন্ত সর্বোচ্চ উইকেটশিকারি। এহেন যুজবেন্দ্র চাহালকে (Yuzvendra Chahal) ধরে রাখেনি আরসিবি (RCB)। ফলে এই লেগ স্পিনার ও তাঁর পরিবারের মনে চাপা ক্ষোভ ছিলই। সেই ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটালেন এই লেগ স্পিনারের স্ত্রী। ম্যাচ হারলেও রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) এই লেগ স্পিনার দুরন্ত পারফরম্যান্স করেছিলেন। বাইশ গজের যুদ্ধে স্বামীর এমন বোলিং দেখে গ্যালারিতে হাত-পা নাড়িয়ে নেচে ক্ষোভ উগরে দিলেন স্ত্রী ধনশ্রী বর্মা (Dhanashree Verma)। সোশ্যাল মিডিয়ার যুগে সেই ভিডিও ভাইরাল হতে মোটেও সময় নেয়নি। 

Virat and Chahal

১৭০ রান তাড়া করতে নেমে একটা সময় দ্রুত উইকেট হারাচ্ছিল আরসিবি। সপ্তম ওভারে ফাফ ডু প্লেসিসকে (Faf du Plessis) আউট করেন ইউজি চাহাল। এরপর নয় ওভারের মাথায় এই লেগ স্পিনার তাঁর প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকে (Virat Kohli) রান আউট করে দেন। ফলে আরও চাপে পড়ে গিয়েছিল বিপক্ষ। তবে তাঁর ম্যাজিক এখানেই থামেনি। এরপরের বলেই দুরন্ত লেগ স্পিনের ডেডিড উইলির (David Willey) লেগ স্টাম্প উপড়ে দেন তিনি। প্রতিবার স্বামী সাফল্য পেতেই উচ্ছ্বাস করছিলেন ধনশ্রী। তাঁর এমন আচরণ দেখে নেটিজেনদের থেকে শুরু করে গ্যালারিতে থাকা দর্শকরাও অবাক হয়ে যায়। 

গত ম্যাচে ১৫ রানে ২ উইকেট নিয়েছেন। চলতি আইপিএল-এ (IPL 2022) দুরন্ত ছন্দ বজায় রেখে চাহাল এই মুহূর্তে তিন ম্যাচে সাত উইকেট নিয়ে শীর্ষে থাকা উমেশ যাদবের ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন। তবে পুরানো দল আরসিবি-র বিরুদ্ধে দারুণ ভাল পারফরম্যান্স করলেও শেষরক্ষা হল না। হেরে মাঠ ছেড়েছিলেন যুজবেন্দ্র চাহাল।  

Chahal

তবে হারলেও স্বামীর একের পর এক উইকেট নেওয়ার পর গ্যালারিতে স্থির হয়ে থাকতে পারেননি চাহালের স্ত্রী। দু’হাত তুলে নাচতে থাকেন তিনি। সেই মুহূর্ত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। 

আরও পড়ুন: IPL 2022, MIvsKKR: ফের একবার Virat Kohli-কে ছুঁয়ে রেকর্ড গড়তে ব্যর্থ Rohit Sharma

আরও পড়ুন: IPL 2022: 'MS Dhoni-র মতই ফিনিশার Dinesh Karthik', কেন এমন মন্তব্য করলেন Faf du Plessis? জেনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.