IPL Auction 2022: ওয়ানিন্দু হাসারাঙ্গার দরাদরির মধ্যেই জ্ঞান হারিয়ে পড়ে গেলেন Hugh Edmeades, সঞ্চালনায় Charu Sharma

হঠাৎ বন্ধ মেগা নিলাম! 

Updated By: Feb 12, 2022, 03:37 PM IST
IPL Auction 2022: ওয়ানিন্দু হাসারাঙ্গার দরাদরির মধ্যেই জ্ঞান হারিয়ে পড়ে গেলেন Hugh Edmeades, সঞ্চালনায় Charu Sharma
আচমকাই অসুস্থ হয়ে পড়লেন সঞ্চালক হিউজ এডমিডেস, স্থগিত নিলাম। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বেশ ছন্দেই চলছিল আইপিএল-এর প্রথমদিনের নিলাম। কিন্তু এরই মধ্যে ছন্দপতন। আচমকা অসুস্থ হয়ে পড়লেন নিলামের সঞ্চালক হিউজ এডমিডিস। মঞ্চ থেকে নীচে পড়ে যান তিনি। সোশ্যাল মিডিয়ার যুগে সেই ভিডিও ভাইরাল হতে সময় নেয়নি। এর জেরে সাময়িকভাবে স্থগিত হয়েছে নিলাম। আইপিএলের তরফে জানানো হয়েছে, আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। বিকেল ৩.৩০ মিনিটের পর ফের নিলাম পর্ব শুরু হবে। 

শনিবার বেলা ১২ টা থেকে বেঙ্গালুরুতে আইপিএলের নিলাম শুরু হয়। প্রথম ঘণ্টাদুয়েক কোনওরকম কোনও অসুবিধা হয়নি। তারইমধ্যে শ্রীলঙ্কার লেগ স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গার নাম ওঠে। তাঁর বেস প্রাইজ ছিল এক কোটি টাকা। তাঁকে নিয়ে রীতিমতো দড়ি টানাটানি শুরু হয় সানরাইজার্স হায়দরাবাদ এবং পঞ্জাব কিংসের। শেষের দিকে আগ্রহ দেখায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরও। তাঁর দাম ১০ কোটি টাকা ছাড়িয়ে যায়। সেই দর কষাকষির মধ্যেই আচমকা অসুস্থ হয়ে পড়েন নিলামকারী এডমিডিস। মঞ্চ থেকে নীচে পড়ে যান তিনি। সকলেই চমকে যান। কী হয়েছে, তা অনেকেই প্রাথমিকভাবে বুঝতে পারেননি।

                  pic.twitter.com/HEGSzBvRmI

আরও পড়ুন:  IPL 2022 Auction Live: আচমকাই অসুস্থ হয়ে পড়লেন সঞ্চালক হিউজ এডমিডেস, স্থগিত নিলাম

বিসিসিআই-এর সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে ১০টি দলের কর্তারা পুরো ঘটনা দেখে স্তম্ভিত হয়ে যান। শোনা যাচ্ছে এখন তাঁর শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল আছে। তাঁকে পর্যবেক্ষণ করছেন চিকিৎসকরা। বিরতির পর আবারও তিনি নিলামে যোগ দেবেন। আইপিএল নিলামের সরকারি সম্প্রচারকারী চ্যানেলের তরফ থেকে জানানো হয়েছে যে, এডিমিডিস শারীরিক অবস্থা আগের থেকে ভাল আছে। সেই পরিস্থিতিতে আগেভাগেই মধ্যাহ্নভোজের বিরতি নেওয়া হয়েছে। আবার দুপুর ৩ টে ৩০ মিনিট থেকে নিলাম শুরু হবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.