IPL Auction 2022: কেন CSK-তে জায়গা পেলেন না 'চিন্না থালা' Suresh Raina? জানাল ফ্রাঞ্চাইজি

ব্রাত্য 'চিন্না থালা'! 

Updated By: Feb 14, 2022, 07:09 PM IST
IPL Auction 2022: কেন CSK-তে জায়গা পেলেন না 'চিন্না থালা' Suresh Raina? জানাল ফ্রাঞ্চাইজি
সুরেশ রায়নার জন্য সিএসকে-র দরজা বন্ধ। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মহেন্দ্র সিং ধোনির পর তিনি চেন্নাই সুপার কিংস দলের সবচেয়ে পুরনো যোদ্ধা। তবে এহেন সুরেশ রায়নার প্রতি আগ্রহ দেখাল না চারবারের আইপিএল দল। তবে তাঁকে দলে না রাখলেও এর ব্যাখ্যা দিয়েছে টিম ম্যানেজমেন্ট। সিএসকে-র সিইও কাশী বিশ্বনাথনের দাবি, দলে ভারসাম্য রাখার জন্যই রায়নাকে সুযোগ দেওয়া গেল না। 

'হলুদ আর্মি'র সমর্থকদের কাছে তিনি 'চিন্না থালা'। কেউ কেউ আবার এই বাঁহাতি ব্যাটারকে 'মিস্টার আইপিএল' বলেও ডেকে থাকে। চারবার আইপিএল ও দুই বার চ্যাম্পিয়ন্স লিগ জয়ের নেপথ্যে ব্যাটিং ও ফিল্ডিং দিয়ে অনেক অবদান রেখেছিলেন তিনি। কিন্তু এ বার তিনি অবিক্রীত রয়ে গেলেন।

আরও পড়ুন: IPL Auction 2022: Suresh Raina থেকে Steve Smith, Shakib থেকে Eoin Morgan, ১০ 'আনসোল্ড' ক্রিকেটার

আরও পড়ুন: IPL Auction 2022: ব্রাত্য Shakib! কেন ক্ষোভ প্রকাশ করলেন অলরাউন্ডারের স্ত্রী?

রায়নাকে দলে না নেওয়া নিয়ে কাশী বিশ্বনাথন বলেন, "গত ১২ বছর ধরে রায়না আমাদের দলের অবিচ্ছেদ্য অঙ্গ ছিল। তাই ওকে বাদ দেওয়া খুব কঠিন ছিল। কিন্তু সময়ের সঙ্গে তাল মিলিয়ে ও দলের সঠিক কম্বিনেশনের স্বার্থে অনেক সময় কঠিন সিদ্ধান্ত নিতে হয়।' রায়নার অবদানের কথা মাথায় রেখে সিএসকে-র তরফ থেকে টুইটারে লেখা হয়,'তোমার সব হলুদ মুহূর্তগুলোর জন্য অনেক ধন্যবাদ চিন্না থালা।' 

আইপিএল-এর ইতিহাসে তিনি চতুর্থ ব্যাটার হিসেবে সবেচেয়ে বেশি রান করেছেন। ২০৫ ম্যাচে ৩২.৫১ গড় নিয়ে তাঁর রান ৫৫২৮। বিরাট কোহলি, শিখর ধওয়ান, রোহিত শর্মার পরেই আসে সুরেশ রায়নার নাম। তবে এহেন চেন্নাই সুপার কিংসের 'চিন্না থালা' এ বার  ৩৫ বছরের বাঁহাতি ব্যাটার গত মরশুমে চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে চাপিয়ে একেবারেই ছন্দে ছিলেন না। ১২ ম্যাচে তাঁর ব্যাট থেকে এসেছিল মাত্র ১৬০ রান। ম্যানেজমেন্টের সঙ্গে সম্পর্কও খারাপ হচ্ছিল। তাই এই মরশুমে তাঁর প্রতি আর আগ্রহ দেখাল না ধোনির চেন্নাই। এমনকি বাকি ন’দলও তাঁর প্রতি আগ্রহ দেখায়নি। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App  

.