আইপিএল নিলাম শুরু, স্টেইন, ওয়াটসন, যুবরাজ, কেপিরা দল পেলেন

শুরু হয়ে গিয়েছে আইপিএল নিলাম। আশিস নেহরার কেরিয়ার যেন ফের নতুন করে শুরু হচ্ছে। গত আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে তিনি দুর্দান্ত খেলেছিলেন। অস্ট্রেলিয়া সিরিজেও ভালো বল করেছেন দিল্লির এই পেসার। এবারের আইপিএলেও তাঁকে দলে নেওয়ার জন্য হুড়োহুড়ি পড়ে যায় ফ্র্যাঞ্চাইজিগুলোর মধ্যে।

Updated By: Feb 6, 2016, 10:25 AM IST
 আইপিএল নিলাম শুরু, স্টেইন, ওয়াটসন, যুবরাজ, কেপিরা দল পেলেন

ওয়েব ডেস্ক: শুরু হয়ে গিয়েছে আইপিএল নিলাম। আশিস নেহরার কেরিয়ার যেন ফের নতুন করে শুরু হচ্ছে। গত আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে তিনি দুর্দান্ত খেলেছিলেন। অস্ট্রেলিয়া সিরিজেও ভালো বল করেছেন দিল্লির এই পেসার। এবারের আইপিএলেও তাঁকে দলে নেওয়ার জন্য হুড়োহুড়ি পড়ে যায় ফ্র্যাঞ্চাইজিগুলোর মধ্যে। যদিও সবাইকে টেক্কা দিয়ে এবার আশিস নেহরাকে দলে নিল সানরাইজার্স হায়দ্রাবাদ। আশিস নেহরার দাম উঠল সাড়ে ৫ কোটি টাকা।

আগেরবার হায়দ্রাদে থাকা ইশান্ত শর্মাকে এবার ৩.৮ কোটি টাকায় তুলে নিল পুনে। ওয়েস্ট ইন্ডিজের ডোয়েন স্মিথকে তুলে নিল গুজরাট লায়ন্স। তাঁর দাম উঠল ২.৩ কোটি টাকা। কেভিন পিটারসেনকেও তুলে নিয়েছে পুনে। তাঁর দাম উঠেছে সাড়ে তিন কোটি টাকা।

ডেন স্টেইনকেও তুলে নিল গুজরাট। ২ কোটি ৩০ লক্ষ টাকায় তাঁকে দলে নিল গুজরাট। যুবরাজ সিং ৭ কোটি টাকার বিনিময়ে গেলেন সানরাইজার্স হায়দ্রাবেদ। শেন ওয়াটসনকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তুলে নিল সাড়ে ৯ কোটি টাকায়!