গড়াপেটার প্রস্তাব, অ্যান্টি কোরাপসন ইউনিটকে জানালো ক্রিকেটার

ফের আইপিএলে গড়াপেটা ইস্যু নিয়ে তোলপাড় ক্রিকেট মহল। রাজস্থান রয়্যালসের এক ক্রিকেটারের অভিযোগের ভিত্তিতে তদন্তও শুরু করে দিয়েছে বিসিসিআই ও আইসিসির অ্যান্টি কোরাপসন ইউনিট। মুম্বইয়ের ওই ক্রিকেটার জানিয়েছিলেন রঞ্জি ট্রফি দলের তার এক সতীর্থ তাকে আইপিএলে ম্যাচ গড়াপেটার  প্রস্তাব দিয়েছিল। গোটা ঘটনায় চিন্তিত ২০১৩ আইপিএল স্পট ফিক্সিং ইস্যুতে সুপ্রিম কোর্ট নিযুক্ত  মুদগল কমিটির প্রধান মুকুল মুদগল। তবে তিনি মনে করেন রাজস্থান দলের ওই ক্রিকেটার অ্যান্টি কোরাপসন ইউনিটকে জানিয়ে ঠিক কাজ করেছেন।

Updated By: Apr 11, 2015, 06:18 PM IST
গড়াপেটার প্রস্তাব, অ্যান্টি কোরাপসন ইউনিটকে জানালো ক্রিকেটার

ওয়েব ডেস্ক:ফের আইপিএলে গড়াপেটা ইস্যু নিয়ে তোলপাড় ক্রিকেট মহল। রাজস্থান রয়্যালসের এক ক্রিকেটারের অভিযোগের ভিত্তিতে তদন্তও শুরু করে দিয়েছে বিসিসিআই ও আইসিসির অ্যান্টি কোরাপসন ইউনিট। মুম্বইয়ের ওই ক্রিকেটার জানিয়েছিলেন রঞ্জি ট্রফি দলের তার এক সতীর্থ তাকে আইপিএলে ম্যাচ গড়াপেটার  প্রস্তাব দিয়েছিল। গোটা ঘটনায় চিন্তিত ২০১৩ আইপিএল স্পট ফিক্সিং ইস্যুতে সুপ্রিম কোর্ট নিযুক্ত  মুদগল কমিটির প্রধান মুকুল মুদগল। তবে তিনি মনে করেন রাজস্থান দলের ওই ক্রিকেটার অ্যান্টি কোরাপসন ইউনিটকে জানিয়ে ঠিক কাজ করেছেন।

উল্টোদিকে প্রাক্তন ক্রিকেটার কীর্তি আজাদ  বলেন আইপিএল তো একটা মোচ্ছব। এদিকে বিসিসিআই সভাপতি জগমোহন ডালমিয়া জানিয়েছেন ভারতীয় ক্রিকেটকে স্বচ্ছ করতে সঠিকপথেই তদন্তের কাজ এগোবে। কেউ যদি দোষী হন তবে তিনি অবশ্যই শাস্তি পাবেন।

.