সোমবার বেঙ্গালুরুতে দশম আইপিলের নিলাম

সোমবার বেঙ্গালুরুতে দশম আইপিএলের নিলামের আগে ফের ধাক্কা খেলেন বিসিসিআই-এর লোধা বিরোধী কর্তারা। সুপ্রিম কোর্ট নিযুক্ত প্রশাসনিক কমিটি তিনজন আইপিএল গভর্নিং কাউন্সিল সদস্যের নিলামে উপস্থিত থাকার উপর নিষেধাজ্ঞা জারি করল । অমিতাভ চৌধুরি,অনিরুদ্ধ চৌধুরি ও সি কে খান্না এই নিলামে উপস্থিত থাকতে পারবেন না বলে জানিয়ে দিয়েছে বিনোদ রাইয়ের কমিটি। অন্যান্য গভর্নিং কাউন্সিল সদস্যদের উপর সরাসরি নিষেধাজ্ঞা জারি না হলেও তাদের উপস্থিতি নিয়ে সংশয় রয়েছে।

Updated By: Feb 19, 2017, 11:11 PM IST
সোমবার বেঙ্গালুরুতে দশম আইপিলের নিলাম

ওয়েব ডেস্ক: সোমবার বেঙ্গালুরুতে দশম আইপিএলের নিলামের আগে ফের ধাক্কা খেলেন বিসিসিআই-এর লোধা বিরোধী কর্তারা। সুপ্রিম কোর্ট নিযুক্ত প্রশাসনিক কমিটি তিনজন আইপিএল গভর্নিং কাউন্সিল সদস্যের নিলামে উপস্থিত থাকার উপর নিষেধাজ্ঞা জারি করল । অমিতাভ চৌধুরি,অনিরুদ্ধ চৌধুরি ও সি কে খান্না এই নিলামে উপস্থিত থাকতে পারবেন না বলে জানিয়ে দিয়েছে বিনোদ রাইয়ের কমিটি। অন্যান্য গভর্নিং কাউন্সিল সদস্যদের উপর সরাসরি নিষেধাজ্ঞা জারি না হলেও তাদের উপস্থিতি নিয়ে সংশয় রয়েছে।

আরও পড়ুন টেস্ট সিরিজ শুরুর আগে অস্ট্রেলিয়া বনাম ভারত এ দলের ম্যাচ ড্র

এদিকে দশম আইপিএলের নিলামে ইংল্যান্ডের ক্রিকেটার বেন স্টোকস হতে চলেছেন সবথেকে দামি ক্রিকেটার। তাকে নিয়ে টানাটানি চরমে। প্রত্যেক দলেরই টার্গেট এই ব্রিটিশ ক্রিকেটার। কলকাতা নাইট রাইডার্সও মরিয়া তাকে পেতে। তবে স্টোকসের দাম চরমে উঠলে বিকল্প বিদেশি হিসেবে অ্যাঞ্জেলো ম্যাথিউজ ও জামাইকার অনামী অলরাউন্ডার রভম্যান পাওয়ালকে নেওয়ার পথে এগোবে কেকেআর।

আরও পড়ুন  এবার IPL-এও অধিনায়কত্ব হারালেন মাহি!

.