IPL 2021: ফেব্রুয়ারিতে mini-auction, দেশেই কোটিপতি লিগ আয়োজনের ভাবনাচিন্তা BCCI-এর

করোনা আবহে ২০২০ সালে সংযুক্ত আরব আমিরশাহিতে (UAE) আইপিএলের আয়োজন করে বিসিসিআই। এবার দেশের মাটিতে আইপিএল আয়োজন করতে চায় বোর্ড।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 6, 2021, 08:14 PM IST
IPL 2021: ফেব্রুয়ারিতে mini-auction, দেশেই কোটিপতি লিগ আয়োজনের ভাবনাচিন্তা BCCI-এর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : করোনা উদ্বেগকে সঙ্গে নিয়ে দেশের মাটিতে ২০২১ সালের আইপিএল (IPL 2021) আয়োজন করতে তত্পর বিসিসিআই। ২০২১ সালের আইপিএল নিয়ে বোর্ডের ভাবনাচিন্তা শুরু হয়ে গিয়েছে। তবে সবকিছুই নির্ভর করছে দেশে কোভিড পরিস্থিতির উপর। ২০২১ সালের আইপিএল (IPL 2021)  নিলাম থেকে কোথায় হবে টুর্নামেন্ট তার ইঙ্গিত মিলেছে বোর্ড (BCCI) সূত্রে।

সময়ের অভাবে এবং করোনার কারণে ২০২১ সালে আইপিএল-এর মেগা নিলাম হচ্ছে না। যা আগেই জানিয়েছিল বোর্ড। তবে ফেব্রুয়ারিতে মিনি নিলামের ভাবনা রয়েছে বিসিসিআই-এর (BCCI)। এক রিপোর্টে দাবি করা হয়েছে, ৪ জানুয়ারি আইপিএল গভর্নিং কাউন্সিলের (IPL governing council) ভার্চুয়াল বৈঠকে ঠিক হয়েছে, সম্ভবত ১১ ফেব্রুয়ারি আইপিএলের মিনি অকশান (mini-auction) হতে পারে। ৪ জানুয়ারির বৈঠকের পরই নাকি 'ট্রেড উইন্ডো' খুলে দেওয়া হয়েছে। ২১ জানুয়ারি পর্যন্ত ক্রিকেটার ছাড়া যাবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন - স্থায়িত্বের লিটমাস 'টেস্টে' পাশ করে ৫০-য়ে 'পাজামা'

করোনা আবহে ২০২০ সালে সংযুক্ত আরব আমিরশাহিতে (UAE) আইপিএলের আয়োজন করে বিসিসিআই। এবার দেশের মাটিতে আইপিএল আয়োজন করতে চায় বোর্ড। কিন্তু করোনা সংক্রমণের কারণে দেশে আইপিএল আদৌ আয়োজন করা যাবে কিনা সেই নিয়ে প্রশ্ন থাকছে। তেমনটা হলে ফের আমিরশাহিতে হতে পারে ২০২১ সালের (IPL 2021) আইপিএল।

আরও পড়ুন -  অস্ট্রেলিয়ায় কোয়ারেন্টিন নীতি নিয়ে ক্ষোভ প্রকাশ Ajinkya Rahane'র