WATCH | Gautam Gambhir: আগ্রাসনে ফুটছেন গম্ভীর! ঔদ্ধত্যের সেলিব্রেশনে মুখে আঙুল, চর্চায় লখনউয়ের মেন্টর

Gautam Gambhir celebrated LSG's thrilling last-ball win over RCB in the IPL 2023: দল জেতায় আগ্রাসনে ফুটছেন গৌতম গম্ভীর। সেই ছবি ও ভিডিয়ো রাতারাতি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। যা নিয়ে এখনও চর্চা চলছে নেটাগরিকদের মধ্যে।  

Updated By: Apr 11, 2023, 01:40 PM IST
WATCH | Gautam Gambhir: আগ্রাসনে ফুটছেন গম্ভীর! ঔদ্ধত্যের সেলিব্রেশনে মুখে আঙুল, চর্চায় লখনউয়ের মেন্টর
ফুঁসছেন গৌতম গম্ভীর

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আপনি ভালোবাসুন বা ঘৃণা করুন। কিন্তু জোড়া বিশ্বকাপ জয়ী প্রাক্তন ভারতীয় ওপেনারকে কিছুতেই উপেক্ষা করতে পারবেন না। কথা হচ্ছে গৌতম গম্ভীরকে (Gautam Gambhir)। ক্রিকেট খেলাকালীন তিনি যেমন চর্চিত চরিত্র ছিলেন, খেলা ছাড়ার পরেও তিনি থাকেন একই ভাবে থাকেন চর্চায়। আইপিএলে (IPL 2023) ফের ডাগআউটে পাওয়া যাচ্ছে তাঁকে। গতবছর ক্রোড়পতি লিগে পা রাখা লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants) দলের মেন্টর তিনি। বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে (M Chinnaswamy Stadium, Bengaluru) আরসিবি মুখোমুখি হয়েছিল লখনউয়ের ( RCB vs LSG)। কেএল রাহুলের (KL Rahul) লখনউ টস জিতে ফাফ দু প্লেসিসের (Faf du Plessis) দলকে ব্যাট করতে পাঠিয়েছিল। আরসিবি ২ উইকেট হারিয়ে নির্ধারিত ওভারে তুলেছিল ২১২ রান। আর রুদ্ধশ্বাস এই ম্যাচের শেষ ওভার ছিল একেবারে সাসপেন্সের মোক্ষম ডোজ। আর এই ওভারের শেষ বলেই বেঙ্গালুরুর মুখ থেকে ম্যাচ ছিনিয়ে নেয় লখনউ। উইকেটকিপার দীনেশ কার্তিক (Dinesh Karthik) তালগোল পাকিয়ে ফেলাতেই ম্যাচ বার করে নেয় এলএসজি। 

আরও পড়ুন: IPL 2023: আইপিএলে রুদ্ধশ্বাস ম্যাচ! বেঙ্গালুরুকে হারাল লখনউ

ডাগআউটে দলের জয় দেখে একেবারে আগ্রাসনে ফুটে ওঠেন গম্ভীর। রীতিমতো লাফালাফি শুরু করে দেন বাকি সাপোর্ট স্টাফদের নিয়ে। আর এখানেই শেষ নয়, গম্ভীর মাঠে নেমে ঔদ্ধত্যের সেলিব্রেশনে মাতেন। মুখে আঙুল দিয়ে চিন্নাস্বামীর ফ্যানদের চুপ করতে বলেন। গম্ভীরের অভিব্যক্তি রাতারাতি ভাইরাল হয়ে যায়। ট্যুইট বন্যা হয় শুধু গম্ভীরের জন্য়ই। যদিও গম্ভীর তাঁর সেলিব্রেশনের আগে আরসিবি-র ক্রিকেটারদের সঙ্গে সৌজন্যের হ্যান্ডশেকও করেছেন। সোশ্যাল মিডিয়ায় এখন চর্চায় শুধুই লখনউয়ের মেন্টর। সৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআই সভাপতি থাকাকালীনই আইপিএল পেয়েছিল নতুন দুই দলকে। সঞ্জীব গোয়েঙ্কার আরপিএসজি গ্রুপ ও  বিদেশি কোম্পানি সিভিসি ক্যাপিটাল লিগে যুক্ত হওয়ায় আইপিএল-এর  শক্তি বেড়েছিল। নবম দল হিসেবে ক্রোড়পতি লিগ খেলার জন্য আরপিএসজি সর্বোচ্চ ৭০৯০ কোটি টাকা লগ্নি করেছিল। সেখানে দ্বিতীয় দল হিসেবে প্রায় ৫২০০ কোটি টাকা বিনিয়োগ করে সিভিসি ক্যাপিটাল। আরপিএসজি-র লখনউ সুপার জায়েন্টস লখনউয়ের হয়ে ও সিভিসি ক্যাপিটালের দল গুজরাত টাইটান্স আহমেদাবাদ শহরের হয়ে প্রতিনিধিত্ব করছে। ফলে দুটি নতুন আইপিএল দল নিয়ে বোর্ডের আয় হয়েছিল প্রায় ১২,৬৯০ কোটি টাকা।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.