MS Dhoni and Ravindra Jadeja, IPL 2023: ধোনি-জাদেজাকে দেখতেই গর্জে উঠল চিপকের ভরা গ্যালারি, ভিডিয়ো হল ভাইরাল

আগামী ৭ জুলাই তাঁর বয়স হবে ৪২। তবে তাতে কি! মহেন্দ্র সিং ধোনি যে কোনও তরুণদের সঙ্গে পাল্লা দেবেন। সেটা ফের একবার বোঝা গেল। আসন্ন আইপিএল-এর জন্য ইতিমধ্যেই অনুশীলন করে দিয়েছে চেন্নাই সুপার কিংস। চেন্নাইয়ের প্রচণ্ড গরমে চিপকের বাইশ গজে অজিঙ্কা রাহানে -অম্বাতি রায়াডুদের সঙ্গে নিজেকে ঝালিয়ে 'ক্যাপ্টেন কুল'। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 28, 2023, 02:52 PM IST
MS Dhoni and Ravindra Jadeja, IPL 2023: ধোনি-জাদেজাকে দেখতেই গর্জে উঠল চিপকের ভরা গ্যালারি, ভিডিয়ো হল ভাইরাল
অনুশীলনে খোশমেজাজে মহেন্দ্র সিং ধোনি ও রবীন্দ্র জাদেজা। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৩১ মার্চ থেকে শুরু হতে চলেছে আইপিএল-এর (IPL 2023) ১৬তম সংস্করণ। প্রথম ম্যাচেই মাঠে নামতে চলেছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। বিপক্ষ গতবারের চ্যাম্পিয়ন প্রতিপক্ষ গুজরাত টাইটান্স (Gujarat Titans)। গত মরসুমে লিগ তালিকায় নয় নম্বরে শেষ করেছিল সিএসকে (CSK)। গত বারের হতাশা ঝেড়ে ফেলে নতুন মরসুমে আবারও খেতাব জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নামতে চলেছে মহেন্দ্র সিংহ ধোনির (Mahendra Singh Dhoni) হলুদ বিগ্রেড। টুর্নামেন্ট শুরুর পূর্বে জোরকদমে চলছে প্রস্তুতি। আর সিএসকে-র প্রস্তুতি শিবিরে আবারও দেখা গেল ধোনি ও রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) প্রতি উন্মাদনা। 

সোমবার নিজেদের মধ্যে এক অনুশীলন ম্যাচও খেলেছে সিএসকে। প্রিয় নায়কদের দেখতে ভরে উঠেছিল চিপকের গ্যালারি (Chepauk Stadium)। হাজার হাজার মানুষ স্টেডিয়ামে ভিড় জমান। ধোনি অনুশীলন ম্যাচে ব্যাট-গ্লাভস হাতে মাঠে নামতেই উচ্ছ্বাসে মাতেন দর্শকরা। সিএসকে-র তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো পোস্ট করা হয়েছে। এমন ভিডিয়ো ভাইরাল হতে যে সময় লাগবে না, সেটা বলা বাহুল্য।

করোনার জন্য গত দু'ছর হোম ও অ্যাওয়ে ফরম্যাটে আইপিএল আয়োজন করা সম্ভব হয়নি। তবে এবার পুরনো মেজাজে ফিরছে ক্রোড়পতি লিগ। ফলে সিএসকে ফের চিপকের বাইশ গজে নামবে। আবারও চিপকে নিজেদের ঘরের মাঠে খেলতে দেখা যাবে। এর আগে সেই মাঠেই প্রস্তুতি সারছে 'ইয়েলো আর্মি'। 

আরও পড়ুন: IPL 2023, KKR: শ্রেয়স আইয়ারের বদলে নাইটদের নতুন অধিনায়ক কে? জেনে নিন

আরও পড়ুন: IPL 2023: অমিত মিশ্রা থেকে বালাজি, যুবরাজ থেকে চাহাল, ছবিতে দেখে নিন হ্যাটট্রিক করা ভারতীয়দের তালিকা

গত মরসুমেই চেন্নাইয়ের নেতৃত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন ধোনি। জাদেজার হাতে তুলে দেন অধিনায়কত্বের দায়িত্ব। কিন্তু সেই গুরুভার সামলাতে ব্যর্থ হন তিনি। তাঁর আমলে মুখ থুবড়ে পড়ে চেন্নাই। অগত্যা দলকে রক্ষা করতে ফের নেতৃত্বের দায়িত্ব কাঁধে তোলেন ধোনি। এবারও তিনিই অধিনায়ক। তবে সিএসকে কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছে, নেতৃত্ব কিংবা অবসরের বিষয়ে ধোনিই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। 

কয়েক দিন আগেই ধোনির আর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে একেবারে 'মাহি মার রাহা হ্যায়!' মেজাজে আকাশে একের পর এক বল উড়িয়ে যাচ্ছেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক আইপিএল-এর আগে সেই ভিডিয়ো শুধুই ধোনি ধামাকায় ভরা। দলের সব বোলারদের যেন ব্যাট হাতে খুন করছেন সিএসকে-এর'থালা'। কভার, এক্সট্রা কভার, লং অন,লং অফ কিংবা ডিপ মিড উইকেট, স্কোয়ার লেগ দিয়ে একের পর এক বল বাউন্ডারির বাইরে উড়ে যাচ্ছে। এবার তাঁর অফ স্পিন করার ভিডিয়ো একইরকম ভাবে ভাইরাল হয়েছে। 

২৩৪টি আইপিএল ম্যাচে ৪৯৭৮ রান করেছেন ধোনি। গড় ৩৯.২০। ১৩৫.২০। সঙ্গে রয়েছে ২৪টি অর্ধ শতরান। এবারের আইপিএল-এ মাহি ব্যাটার ও কিপার হিসেবে কেমন পারফর্ম করে সেটাই দেখার। একইসঙ্গে এটাই তাঁর শেষ আইপিএল কিনা সেই দিকেও নজর রাখতে হবে। তবে বাইশ গজের যুদ্ধ শুরু হওয়ার আগে চুটিয়ে নিজেকে ঝালিয়ে নিচ্ছেন বিশ্বকাপজয়ী প্রাক্তন অধিনায়ক। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.