Rishabh Pant, IPL 2023: চলে এল বড় আপডেট, আইপিএল-এ থাকছেন ঋষভ পন্থ, দেখুন ভাইরাল ভিডিয়ো

ঘরের মাঠে অনুষ্ঠিত হতে চলা বিশ্বকাপেও খেলবেন কি না, তা নিয়ে রয়েছে ঘোর সংশয়। তবে সকলেই চান দ্রুত মাঠে ফিরুক ঋষভ পন্থ। তবে তিনি যখনই মাঠে ফিরে আসুন, উইকেটের পিছনে হাতে জোড়া গ্লাভস যখনই আওয়াজ তুলুক, সবার আগে তিনি সুস্থ হয়ে উঠুন। এটাই সকলের প্রত্যাশা। ঋষভও তাঁর পরিবারের লোকজন এখন সেই শুভ দিনের অপেক্ষায় রয়েছেন।  

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 30, 2023, 11:51 AM IST
Rishabh Pant, IPL 2023: চলে এল বড় আপডেট, আইপিএল-এ থাকছেন ঋষভ পন্থ, দেখুন ভাইরাল ভিডিয়ো
বড় মন্তব্য করে দিলেন ঋষভ পন্থ। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ৩১ মার্চ থেকে শুরু হচ্ছে বহু প্রতীক্ষিত আইপিএল (IPL 2023)। এমন মেগা প্রতিযোগিতায় এবার দাপট দেখাতে পারবেন না ঋষভ পন্থ (Rishabh Pant)। কারণটা সবাই জানেন। তবে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) অধিনায়ক নিজেই জানিয়ে দিলেন যে, বাকিদের মতো তিনিও আইপিএল-এ (IPL) থাকবেন। আগামী দেড় মাস তাঁকে আইপিএল থেকে আলাদা করা যাবে না। কিন্তু প্রশ্ন হল অসুস্থ ঋষভের পক্ষে কীভাবে মাঠে নামা সম্ভব? তাঁকে তো ডাক্তাররা আগামী কয়েক মাস বিশ্রামের পরামর্শ দিয়েছেন। যদিও ২৫ বছরের তরুণ তো কারও কথা শুনে চলার পাত্র নন। তাই তিনি ঠিক করে নিয়েছেন, অন্যদের মতো তিনি আইপিএল-এ থাকবেন। 

পাঠকরা ভাবতেই পারেন, এটা কীভাবে সম্ভব? আসলে আইপিএল শুরু হওয়ার আগে ঋষভকে একটি ফুড ডেলিভারি অ্যাপের বিজ্ঞাপনে দেখা গেল। সেখানে মারকুটে ব্যাটার-উইকেটকিপার বলছেন, "সবাই আইপিএল খেলছে, তাহলে আমি কেন বসে থাকব? আমি কিন্তু এই খেলার বস! সেটা মনে রেখো। তাই আমিও খেলব।" ঋষভের সেই বক্তব্যের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার সৌজন্যে এই মুহূর্তে ভাইরাল। 

ঋষভ সেই প্রোমোশনাল ভিডিয়োতে ফের বলেছেন, "ক্রিকেট ও খাবার, এই দুটি জিনিস ছাড়া আমি বাঁচতে পারব না। অসুস্থতার জন্য কয়েক মাস ধরে ক্রিকেট খেলতে পারছি না। ডাক্তাররা পেট ভরে প্রচুর খাবার খেতে বলেছেন। তাই ঘরের খাবার খাচ্ছি। কখনও মায়ের হাতের তৈরি খাবার খাচ্ছি। আবার মাঝেমধ্যে বন্ধু-বান্ধবরা এলে খাবার অর্ডার করছি। আর এরইমধ্যে ক্রিকেটের মরসুম শুরু হয়ে গেল। সবাই মাঠে নেমে পড়ার অপেক্ষায় রয়েছে। তাহলে আমি কেন বসে থাকব? আমি কিন্তু এই খেলার বস! সেটা মনে রেখো। তাই আমিও খেলব।" 

আরও পড়ুন: Rishabh Pant Injury Update: প্লাস্টিক সার্জারির পর 'নতুন' ঋষভ! কেমন দেখতে লাগছে তারকাকে? দেখে নিন

আরও পড়ুন: IPL 2023: ছবিতে দেখে নিন আইপিএল থেকে ছিটকে যাওয়া ও চোট পাওয়া ক্রিকেটারদের একাদশ

গত ৩০ ডিসেম্বর ভোররাতে হাইওয়েতে গাড়ি চালানোর সময় দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ। পুড়ে যাওয়া গাড়ি থেকে বেরিয়ে কোনওক্রমে প্রাণে বাঁচেন। প্রথমে দেরহাদুন ও পরে মুম্বইয়ের হাসপাতালে অস্ত্রোপচার হয় ভারতীয় উইকেটকিপারের। গত ১৬ জানুয়ারি টুইট করে নিজের শারীরিক অবস্থার কথা জানিয়েছিলেন তিনি। লিখেছিলেন, 'সকলে যেভাবে আমার পাশে থেকেছেন, তাতে আমি অভিভূত। খুশির খবর, আমার অস্ত্রোপচার সফল হয়েছে। ধীরে ধীরে সেরে উঠছি। আগামী দিনের সমস্ত চ্যালেঞ্জের মোকাবিলা করতে মুখিয়ে রয়েছি।' এরপর সোশ্যাল মিডিয়াতে নিজের সুস্থতার আপডেট দিয়ে আরও কয়েকটি পোস্ট করেছিলেন ঋষভ। তাছাড়া তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন হরভজন সিং, সুরেশ রায়নার মতো প্রাক্তনরা। এদিকে ঋষভের বদলি হিসেবে ইতিমধ্যেই দিল্লি বঙ্গসন্তান অভিষেক পোড়েলকে দলে নিয়েছে। 

বিশেষজ্ঞ চিকিৎসকরা জানিয়েছিলেন, হাসপাতাল থেকে ছাড়া পেলেও আপাতত মাঠে ফেরা হচ্ছে না পন্থের। কারণ পুরোপুরি ফিট হতে এখনও অনেকটাই সময় লাগবে তাঁর। কড়া নিয়ম মেনে চলবে রিহ্যাব। এখন ঘরের মাঠে আয়োজিত বিশ্বকাপে ঋষভ কামব্যাক করতে পারেন কিনা সেটাই দেখার।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.