Andre Russell Injury: ফর্ম নেই, সঙ্গে আবার চোট! এমন 'তারকা'-কে নিয়ে কী বললেন নাইট অধিনায়ক?

নীতীশ তাঁর দলের সবচেয়ে বড় ম্যাচ উইনারকে আড়াল করার চেষ্টা করলেও, এবারের আইপিএল-এ ব্যাট হাতে চার ইনিংসে রাসেলের ব্যাট থেকে এসেছে ৩১, ০, ১ এবং ৩। এহেন রাসেল আবার চোটেও জর্জরিত।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 15, 2023, 05:32 PM IST
Andre Russell Injury: ফর্ম নেই, সঙ্গে আবার চোট! এমন 'তারকা'-কে নিয়ে কী বললেন নাইট অধিনায়ক?
আন্দ্রে রাসেলের ফর্ম ও চোট নিয়ে চিন্তা বাড়ছে। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনেক সাধ করে তাঁকে ধরে রেখেছিল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। তিনি এক ও অদ্বিতীয় আন্দ্রে রাসেল (Andre Russel)। ওয়েস্ট ইন্ডিজের (West Indies) মারকুটে ব্যাটার নাইট সংসারে যোগ দেওয়ার পর থেকেই হয়ে উঠেছিলেন নয়নের মণি। ব্যাটে হোক বা বলে, প্রায় প্রতি ম্যাচে, প্রতি মরসুমে তিনি দলের হয়ে ধারাবাহিক ভাবে ভালো পারফরম্যান্স করে এসেছেন। তবে গত দুই মরসুমের পর এবারও সেই একই অবস্থা। তাঁর ব্যাটে রানের খরা চলছেই। এরমধ্যে বারবার নিত্যনতুন চোটে ভুগছেন 'দ্রে রাস'। এহেন রাসেল তাঁর চোট উপেক্ষা করে এবং টিম ম্যানেজমেন্টের ভরসার দাম দিয়ে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিরুদ্ধে ২৩ এপ্রিল তিনি ইডেন গার্ডেন্সে (Eden Gardens) নামতে পারবেন কিনা সেটাই বড় প্রশ্ন। 

যদিও রাসেলের পাশে দাঁড়িয়ে নাইট অধিনায়ক নীতীশ রানা (Nitish Rana) বলেন, " রাসেল টি-টোয়েন্টি ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডার। ও যদি ব্যাট হাতে পারফর্ম করতে না পারে, আমি নিশ্চিত ও তাহলে বল হাতে পারফর্ম করবেই। হায়দরাবাদের বিরুদ্ধে যেমনটা হল। চার ম্যাচে ওকে প্রথমবার বোলিং করতে ডাকলাম এবং বল পেয়ে শুরুতেই দুই উইকেট এনে দিল। রান করার দায়িত্ব তো রাসেলের একার নয়। ও আছে বলে ওকেই রান করতে হবে এমন কোনও মানে নেই। ওকে করতে পারলে সেটা নিঃসন্দেহে দারুণ বিষয়। সত্যি বলতে আমরা ওর দক্ষতা নিয়ে বিন্দুমাত্র সন্দেহ নেই। আমি নিশ্চিত ও ফর্মে ফিরবে।" 

আরও পড়ুন: Virat Kohli, IPL 2023: স্ট্রাইক রেট নিয়ে প্রশ্ন উঠতেই মোক্ষম জবাব দিলেন 'কিং কোহলি'

আরও পড়ুন: Saudi Arabia T20 League: বিসিসিআই-এর সাহায্য নিয়ে বিশ্বের সবচেয়ে ধনী ক্রিকেট লিগ আয়োজন করতে চায় সৌদি আরব

তবে নীতীশ তাঁর দলের সবচেয়ে বড় ম্যাচ উইনারকে আড়াল করার চেষ্টা করলেও, এবারের আইপিএল-এ ব্যাট হাতে চার ইনিংসে রাসেলের ব্যাট থেকে এসেছে ৩১, ০, ১ এবং ৩। এহেন রাসেল আবার চোটেও জর্জরিত। আগেও রাসেলের ফিটনেস নিয়ে বড়সড় প্রশ্ন উঠেছিল। প্রায় প্রতি ম্যাচেই কোনও না কোনও ভাবে চোট পেতেন তিনি। এবার মনে করা হয়েছিল তিনি ফিট হয়েই নামবেন। কিন্তু শুক্রবার বল করতে গিয়েই তাঁর চোট সামনে এল। দুই ওভার বল করতে না করতেই খোঁড়াতে থাকলেন। প্রথমে পেশিতে টান ধরল, তার পর মাঠেই বসে পড়লেন। ওভার শেষ হতেই ফিজিয়ো এবং সাপোর্ট স্টাফের কাঁধে হাত দিয়ে খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়লেন। এরপর থেকেই জল্পনার প্রহর গোণা শুরু হয়ে গেল। তবে কি ম্যাচে রাসেলকে আর দেখা যাবে না? 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.