MS Dhoni, CSK: তামিলনাড়ু থেকেই ধোনির চেন্নাইকে ব্যান করার দাবি উঠল! কিন্তু কেন? জানতে পড়ুন

তামিলনাড়ু বিধানসভায় যে শুধু সিএসকে-কে নিষিদ্ধ করার দাবি উঠেছে তেমনটা কিন্তু নয়। ধোনির দলকে নিয়ে মাতামাতিও শুরু হয়েছে। বিরোধী দল এআইডিএমকে-এর বিধায়করা দাবি করছেন, বিধায়কদের জন্যও আইপিএলের টিকিটের ব্যবস্থা করতে হবে। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 12, 2023, 04:59 PM IST
MS Dhoni, CSK: তামিলনাড়ু থেকেই ধোনির চেন্নাইকে ব্যান করার দাবি উঠল! কিন্তু কেন? জানতে পড়ুন
তামিলনাড়ু থেকেই ধোনির চেন্নাইকে ব্যান করার দাবি উঠে গেল! ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চারবারের আইপিএল (IPL) চ্যাম্পিয়ন বলে কথা। চেন্নাই (Chennai) ও তামিলনাড়ুর (Tamil Nadu) আনাচ-কানাচে কান পাতলেই শোনা যায় মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni) ও তাঁর চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings) নিয়ে স্লোগান। প্রিয় 'থালা'-কে নিয়ে দক্ষিণ ভারতের (South India) এই রাজ্যে উন্মাদনা তুঙ্গে থাকে। এহেন সিএসকে (CSK) দলকেই এবার খোদ তামিলনাড়ু থেকে ব্যান করার দাবি উঠে গেল। বিধানসভায় এমন দাবি করলেন পিএমকে-এর (PMK) বিধায়ক এসপি ভেঙ্কটেশ্বরণ (S P Venkateshwaran)। 

কিন্তু কেন এমন দাবি তিনি তুললেন? এসপি ভেঙ্কটেশ্বরণের বক্তব্য, "চেন্নাই সুপার কিংস নিজেদের তামিলনাড়ুর দল বলে দাবি করে। তামিলনাড়ুতে বিজ্ঞাপন দিয়ে টাকা তুলে নিয়ে যায়। অথচ তামিলনাড়ুর কোনও ক্রিকেটার ওদের দলে নেই। তামিলনাড়ুতে এখন প্রচুর প্রতিভাবান ক্রিকেটার তৈরি হচ্ছে, তাও সিএসকে আমাদের রাজ্যের ক্রিকেটারদের সুযোগ দেয় না। এই দলকে নিষিদ্ধ করে দেওয়া উচিত।" 

আরও পড়ুন: Rinku Singh, IPL 2023: ৫ ছক্কা হাঁকানোর পর বন্ধু যশকে কীভাবে সান্ত্বনা দিয়েছিলেন? ফাঁস করলেন রিঙ্কু

আরও পড়ুন: IND vs PAK, ICC ODI World Cup 2023: আহমেদাবাদেই ফাইনাল, ভারত বনাম পাকিস্তান 'মাদার অফ অল ব্যাটল'-এর দৌড়ে এগিয়ে ইডেন!

তবে, তামিলনাড়ু বিধানসভায় যে শুধু সিএসকে-কে নিষিদ্ধ করার দাবি উঠেছে তেমনটা কিন্তু নয়। ধোনির দলকে নিয়ে মাতামাতিও শুরু হয়েছে। বিরোধী দল এআইডিএমকে-এর বিধায়করা দাবি করছেন, বিধায়কদের জন্যও আইপিএলের টিকিটের ব্যবস্থা করতে হবে। আগের সরকারের আমলে সেটা ছিল, কিন্তু এই সরকার বিধায়কদের টিকিটের ব্যবস্থা করছে না। ফলে বিধায়করা চাইলেও খেলা দেখতে যেতে পারছেন না।

আইপিএল-এ রাজ্য দলের ক্রিকেটার না থাকা নিয়ে অসন্তোষ শুধু বাংলাতে নয়। এবার তামিলনাড়ুতেও উঠল একই অভিযোগ। শুধু অভিযোগ ওঠা নয়, ধোনির দলকে রীতিমতো নিষিদ্ধ করার দাবি উঠল তামিলনাড়ু বিধানসভায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.