WATCH | Mohit Sharma | KKR vs GT: যে ক্যাচে বি'মোহিত' ইডেন! অভাবনীয় বললেও কম

Mohit Sharma Continues Stunning Catch vs Kolkata Knight Riders: পিছন দিকে ছুটে ক্যাচ নিয়ে তাক লাগিয়ে দিলেন মোহিত শর্মা। চোখে না দেখলে বিশ্বাস হবে না যে, এরকমও ক্যাচ কেউ নিতে পারে।

Updated By: Apr 29, 2023, 07:11 PM IST
WATCH | Mohit Sharma | KKR vs GT: যে ক্যাচে বি'মোহিত' ইডেন! অভাবনীয় বললেও কম
অসাধারণ ক্যাচ মোহিতের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইডেন গার্ডেন্সে (Eden Gardens) চলতি লিগের (IPL 2023) ফিরতি ম্য়াচে মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স ও গুজরাত টাইটান্স (Kolkata Knight Riders vs Gujarat Titans, KKR vs GT)। শনিবার ক্রিকেটের নন্দনকাননে টস হেরে নীতীশ রানারা (Nitish Rana) টস হেরে প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৭৯ রান তোলে। এদিন কেকেআর ব্যাটারদের মধ্যে ব্যাট হাতে নজর কাড়লেন আফগান ওপেনার রহমানুল্লাহ গুরবাজ (Rahmanullah Gurbaz) (৩৯ বলে ৮১), ও আন্দ্র রাসেল (১৯ বলে ৩৪)। হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) টিমের হয়ে তিন উইকেট পেয়েছেন মহম্মদ শামি (Mohammed Shami)। তবে এদিন ফের নজর কাড়লেন মোহিত শর্মা (Mohit Sharma)। তবে বল হাতে নয়, কামাল করলেন অসাধারণ ক্যাচ নিয়ে। যা দেখে মোহিত হয়েছে ক্রিকেটের স্বর্গোদ্যান।

আরও পড়ুন: Andre Russell | KKR: 'কলকাতা আমার জন্য যা করেছে, তা আমার নিজের দেশও করেনি'

কলকাতার ইনিংসের পঞ্চম ওভারের শেষ বলের ঘটনা। ওভারটি করছিলেন শামি। শার্দূল ঠাকুরকে হার্ড লেন্থ ডেলিভারি করেন শামি। শার্দূল ব্যাটে-বলে ঠিকঠাক কানেক্ট হয়নি। তিনি মিড-অনের ওপর দিয়ে ওড়াতে চেয়েছিলেন বলটি। বলটি অনেক উঁচুতে উঠে যায়। মোহিত শুধু ছুটে এসে অনেকটা জায়গা কভারই করলেন না, পিছন দিকে দৌড়ে অসাধারণ জাজ করে ক্যাচটি নিলেন। যা দেখে সকলেই প্রশংসা করেছেন মোহিতের। এই প্রতিবেদনের সঙ্গে ক্যাচের ভিডিয়োটি জুড়ে দেওয়া হল। দেখুন কী অসাধারণ ক্যাচই না নিলেন মোহিত। শার্দূল চার বলে কোনও রান না করেই ফিরে যান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.