Shah Rukh Khan And Virat Kohli, KKR vs RCB: ইডেনে লজ্জার হারের পরেও শাহরুখের সঙ্গে বিরাটের 'ঝুমে জো পাঠান' ডান্স! ভিডিয়ো হল ভাইরাল

নাইট বনাম বিরাট সমীকরণ কখন যেন বদলে গিয়েছিল পাঠান বনাম বিরাট দ্বৈরথে। তবে ম্যাচের সেরা মুহূর্তটা তো এল ম্যাচের পরেই। যখন কিং খান জড়িয়ে ধরলেন কিং কোহলিকে। আর পাঠানের ডান্স স্টেপে পা মেলালেন বিরাট ।   

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 7, 2023, 12:34 PM IST
Shah Rukh Khan And Virat Kohli, KKR vs RCB: ইডেনে লজ্জার হারের পরেও শাহরুখের সঙ্গে বিরাটের 'ঝুমে জো পাঠান' ডান্স! ভিডিয়ো হল ভাইরাল
ম্যাচের শেষে শাহরুখের সঙ্গে বিরাটের 'ঝুমে জো পাঠান' ডান্স।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তখন 'খেলা শেষ'। ইডেন গার্ডেন্সের (Eden Gardens) ৬০ হাজারি গ্যালারির অনেকটাই ফাঁকা হয়ে গিয়েছে। মাঠের একধারে তখন চলছে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রস্তুতি। দুই দলের ক্রিকেটাররা শুভেচ্ছা বিনিময় আড্ডার মেজাজে রয়েছেন। ঠিক এমন সময় দেখা গেল সেই কয়েক কোটি টাকার সেই মুহূর্ত। 'কিং কোহলি'-র (King Kohli) দিকে এগিয়ে গেলেন খোদ 'কিং খান' (King Khan)। হ্যাঁ বিরাট কোহলি (Virat Kohli) ও শাহরুখ খানের (Shah Rukh Khan) কথা বলা হচ্ছে। তারপর দুই পেশার দুই মহাতারকার কয়েক মিনিটের সাক্ষাত দেখেই থামকে গেল গোটা ইডেন। কারণ ততক্ষণে 'কিং খান'-এর স্টেপে পা মেলাতে শুরু করে দিয়েছেন 'কিং কোহলি'। লজ্জার হার ভুলে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) মালিকের সঙ্গে নাচের তালে কোমর দুলাতে ব্যস্ত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Chellengers Bangalore) সর্বেসর্বা। সেই ডান্স স্টেপের ভিডিয়ো ভাইরাল হতে সময় লাগেনি। 

আর গ্যালারি নাচছে ‘ঝুমে জো পাঠান’-এর ছন্দে। এমন একটা মুহূর্তের জন্যই বোধহয় অপেক্ষা করে ছিল গোটা ইডেন। ক্রিকেটের নন্দন কাননে সেই ২০১৯ সালের পর ফিরলেন 'পাঠান'। পরনে কালো সোয়েটশার্ট আর চোখে সানগ্লাস। সেই চেনা চেহারা। সেই চিরচেনা অভিব্যক্তি। ভালবাসার অদৃশ্য এক জাদুদণ্ড হাতে তিনি এসে দাঁড়াতেই মুহূর্তে যেন সম্মোহিত হল কলকাতা। রং বদলানোর বাজিগর তিনি। বলিউড হোক বা ইডেন। তিনি যেখানে দাঁড়ান পার্টি তো সেখানে হবেই। হলও তাই। 

আর খেলার মতো মুহুর্মুহু বদলে গেল ইডেনের দুই নায়কের আবেগের ছবিও। ফিল্ডিং যখন করছিলেন বিরাট, বাউন্ডারি লাইনের ধারে যত বার এসেছেন, আবেগে দুলে উঠেছিল ইডেন। গ্যালারিতে দাঁড়িয়ে পাঠানের গানে একটু নেচেও নেন বলিউডের বাদশা। সঙ্গে ছিলেন তাঁর মেয়ে সুহানা। খেলায় কেকেআরের জয় যত নিশ্চিত হচ্ছিল, মুখের হাসিটা তত চওড়া হচ্ছিল তাঁর। নিজের আসনে বসেই হাততালি দিচ্ছিলেন তিনি। এক বার মেয়েকে নিয়ে হাল্কা করে লাফিয়েও নেন শাহরুখ।

আরও পড়ুন: KKR vs RCB, IPL 2023: 'পাঠান'-এর সামনে 'লর্ড' শার্দুলের ব্যাটিং ঝড়, ১৪৩৮ পর ইডেনে নেমেই 'বিরাট' বধ করল কেকেআর

আরও পড়ুন: Shardul Thakur, KKR vs RCB: কোন মন্ত্রে জোড়া নজির গড়লেন? জানিয়ে দিলেন ম্যাচের সেরা 'লর্ড' শার্দুল

আবার 'বাদশাহ'-র অন্য রুপ রাতের ইডেনে ধরা পড়েছিল। মাত্র ৮৯ রানে ৫ উইকেট চলে গিয়েছে। ১০০তম ম্যাচ খেলতে নামা আন্দ্রে রাসেল প্রথম বলেই অহেতুক চালাতে গিয়ে 'গোল্ডেন ডাক' সঙ্গে নিয়ে সটান ডাগ আউটে। বিষণ্ণ শাহরুখ তখন বক্সের অন্তরালে চলে গিয়েছিলেন। বেরোলেন পরে আবার, ঠিক যখন শার্দুল ঠাকুর বাইশ গজে বিস্ফোরণ ঘটাতে শুরু করেছিলেন। 

এবং ইডেনে অনেক রাত পর্যন্ত চললো তাঁর সেলিব্রেশন। আর দু’হাত প্রসারিত করে তিনি নিজস্ব সিগনেচার স্টাইলে দাঁড়াতে ফেটে পড়ল সোল্লাসে। আর বিরাট-সমর্থকদের খারাপ লাগার তো কথা নয়। হেরে গেলেও হল তো রাতের ইডেনে বিরাট-বরণ। একটু না হয় অন‌্য ভাবে, যা করে গেলেন শাহরুখ স্বয়ং। বিরাটের সঙ্গে 'ঝুমে জো পাঠান' ডান্সে মজে গিয়ে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.