Ricky Ponting | Rishabh Pant: 'ও আমাদের নেতা, এটা করবই'! গুরু বোঝালেন শিষ্যের প্রতি কী প্রচণ্ড ভালবাসা

we can have Rishabh Pant number on our caps or shirts in IPL 2023 says Ricky Ponting: ঋষভ পন্থই দিল্লির হৃদয় ও আত্মা। বুঝিয়ে দিলেন দিল্লির হেড স্যার রিকি পন্টিং। ঋষভের জন্য আইপিএল পরিকল্পনা সেরে ফেলেছেন কিংবদন্তি অজি ক্রিকেটার।  

Updated By: Mar 25, 2023, 02:13 PM IST
Ricky Ponting | Rishabh Pant: 'ও আমাদের নেতা, এটা করবই'! গুরু বোঝালেন শিষ্যের প্রতি কী প্রচণ্ড ভালবাসা
রিকি মজে আছেন ঋষভেই

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনেক আগেই জানা গিয়েছিল যে, গাড়ি দুর্ঘটনায় আক্রান্ত ঋষভ পন্থের (Rishabh Pant) পক্ষে আসন্ন আইপিএল (Indian Premier League 2023, IPL 2023) খেলা সম্ভব হবে না। আর সেটাই বাস্তবে পরিণত হয়েছে। ঘরের মাঠে অনুষ্ঠিত হতে চলা বিশ্বকাপেও খেলবেন কি না, তা নিয়ে রয়েছে ঘোর সংশয়। এখন প্লাস্টিক সার্জারির হয়েছে ঋষভের মুখে। এটাই তাঁর সাম্প্রতিক আপডেট। তবে ঋষভ যে, আইপিএলে খেলতে পারবেন না, তা এখনও বিশ্বাস করতে পারছেন না দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals, DC) হেডকোচ রিকি পন্টিং (Ricky Ponting)। পন্টিং যে ঋষভকে কতটা মিস করছেন তা তাঁর সাম্প্রতিক সাক্ষাৎকারেই ফুটে উঠেছে।

'দেখুন আমার ভীষণ ভালোলাগবে, ও যদি প্রতি ম্যাচে ডাগআউটে আমার পাশে বসে। কিন্তু সেটা তো আর বাস্তবে সম্ভব নয়। তবে যেভাবে পারব ওকে আমাদের দলের অংশ বানিয়ে নেব। আমরা ওর জার্সির নম্বর আমাদের জার্সি বা টুপিতে ব্যবহার করতে পারি। এটা বুঝিয়ে দিতে চাই যে, ও আমাদের সঙ্গে না থাকলেও, ঋষভই আমাদের নেতা।' ঋষভ দলে থাকলে, উইকেটের পিছনে যে তিনিই দাঁড়াতেন, সে ব্যাপারে কোনও সন্দেহ নেই। তবে এখন কে দাঁড়াবেন গ্লাসভ হাতে। এই প্রশ্নের উত্তরে রিকি বলেন, 'কে উইকেটকিপার হবে, সে ব্যাপারে আমরা কোনও সিদ্ধান্ত নিইনি। সরফরাজ খান আমাদের সঙ্গে যোগ দিয়েছে। আমরা প্রস্তুতি ম্যাচগুলির দেখে ঠিক করে নেব। ঋষভ বড় শূন্যস্থান তৈরি করে দিয়েছে। সেটা ভরাট করতে হবে। ইমপ্যাক্ট প্লেয়ার রুল আসছে, ফলে সেটা আমরা বিভিন্ন ভাবে প্রয়োগ করতে পারি।'ঋষভের পরিবর্তে অজি মহাতারকা ডেভিড ওয়ার্নার বসেছেন রাজধানীর মসনদে। 

আরও পড়ুনRishabh Pant Injury Update: প্লাস্টিক সার্জারির পর 'নতুন' ঋষভ! কেমন দেখতে লাগছে তারকাকে? দেখে নিন

ঘরের মাঠে অনুষ্ঠিত হতে চলা বিশ্বকাপেও খেলবেন কি না, তা নিয়ে রয়েছে ঘোর সংশয়। তবে সকলেই চান দ্রুত মাঠে ফিরুক ঋষভ পন্থ। তবে তিনি যখনই মাঠে ফিরে আসুন, উইকেটের পিছনে হাতে জোড়া গ্লাভস যখনই আওয়াজ তুলুক, সবার আগে তিনি সুস্থ হয়ে উঠুন। এটাই সকলের প্রত্যাশা। ঋষভও তাঁর পরিবারের লোকজন এখন সেই শুভ দিনের অপেক্ষায় রয়েছেন।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.