নাইটদের নেতৃত্বের ভার নিতে তৈরি লিন

ক্রিস লিন জানিয়েছেন," নেতৃত্ব আমার পছন্দের। আমি এই সুযোগটা হাতছাড়া করতে চাই না।" 

Updated By: Feb 19, 2018, 03:07 PM IST
নাইটদের নেতৃত্বের ভার নিতে তৈরি লিন
ছবি- টুইটার

নিজস্ব প্রতিবেদন : ২০১৮ সালের আইপিএলে নাইটদের নেতৃত্বের ব্যাটন কার হাতে উঠবে এই নিয়ে জল্পনা চলছে। কয়েকদিন আগেই কেকেআর-এর হেড কোচ জাক কালিস জানিয়েছিলেন, ভারতীয় নয়, এবার কোনও বিদেশি ক্রিকেটারের হাতেই থাকবে নাইটদের নেতৃত্ব। কোচ কালিসের ডাকে সাড়া দিয়ে অজি ওপেনার ক্রিস লিন জানিয়ে দিলেন নাইটদের অধিনায়ক হতে তিনি তৈরি।

আরও পড়ুনবিশ্বজয়ের মাঠেই বিশ্বরেকর্ড মাহির   

২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত নাইট শিবিরের নেতা ছিলেন গৌতম গম্ভীর। এই ৭ বছরে দু'বার কলকাতাকে চ্যাম্পিয়ন করেছেন তিনি। ২০১৮ সালে আইপিএলের নিলামে গৌতিকে ধরে রাখেনি কিং খানের দল। ফলে আসন্ন আইপিএলে এবার কে হবেন কেকেআর ক্যাপ্টেন, তা নিয়ে নানা গল্প শোনা যাচ্ছে। বিধ্বংসী টি-টোয়েন্টি ওপেনার ক্রিস লিন জানিয়েছেন," নেতৃত্ব আমার পছন্দের। আমি এই সুযোগটা হাতছাড়া করতে চাই না।" সেই সঙ্গে এবারের দল সম্পর্কে লিন বলেন, "এবার কলকাতার খুব ভালো দল হয়েছে। দলের কোচিং স্টাফরাও খুব ভালো। তবে কলকাতায় দু'জন ক্রিকেটার গত ১০ বছর ধরে রয়েছেন যাঁদের অভিজ্ঞতাকে অস্বীকার করা যাবে না।"

আরও পড়ুন- ফিরে এসেই জয়, সতীর্থদের সঙ্গে নৈশভোজে রায়না

২০১৭ সালের আইপিএলে কাঁধের চোটের জন্য রীতিমত ভুগতে হয়েছিল লিনকে। গতবার ৭ টি ম্যাচে খেলেছিলেন তিনি। ৩টি হাফ সেঞ্চুরি-সহ ২৯৫ রান করেছিলেন লিন। এবছর বিগ-ব্যাশ টি-টোয়েন্টি লিগ এবং অস্ট্রেলিয়ার জাতীয় দলের হয়ে দুরন্ত ফর্মে রয়েছেন ক্রিস লিন।

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়

.