অবিলম্বে জম্মু-কাশ্মীর ছাড়ার নির্দেশ ইরফান পাঠানসহ ১০০ ক্রিকেটারকে

 ইরফান পাঠানের সঙ্গে কোচ মিলাপ মেওয়াদা ও ট্রেনার সুদর্শন ভিপিও আজই কাশ্মীর ছাড়ছেন।

Updated By: Aug 4, 2019, 01:31 PM IST
অবিলম্বে জম্মু-কাশ্মীর ছাড়ার নির্দেশ ইরফান পাঠানসহ ১০০ ক্রিকেটারকে

নিজস্ব প্রতিবেদন : অমরনাথ যাত্রায় আসা পূণার্থীদের জম্মু-কাশ্মীর ছাড়ার নির্দেশ দেওয়া হয়েছিল। এবার ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান ও ১০০ জন ক্রিকেটারকে যত তাড়াতাড়ি সম্ভব জম্মু-কাশ্মীর ছাড়ার নির্দেশ দিলেন কেন্দ্রীয় সরকারের নিরাপত্তা বিষয়ক আধিকারিকরা। জানা গিয়েছে, আজই কাশ্মীর ছাড়বেন পাঠান ও জম্মু-কাশ্মীর দলের অন্যান্য ভিন রাজ্যের সাপোর্ট স্টাফরা।

আরও পড়ুন-  বঙ্গ ক্রিকেটে অবদান, দিল্লির ছেলে অরুণ লালকে জীবনকৃতী সম্মান দিল সিএবি

ইরফান পাঠান জম্ম-কাশ্মীর ক্রিকেট দলের ক্রিকেটার তথা মেন্টর হিসাবে কাজ শুরু করেছিলেন। কিন্তু এই মুহূর্তে কাশ্মীরে স্পর্শকাতর অবস্থা। কোনওরকম অপ্রীতিকর কিছু ঘটার আগেই উপযুক্ত ব্যবস্থা নিতে চাইছে প্রশাসন। তাই জন্য ভিন রাজ্যের সাপোর্ট স্টাফদের অবিলম্বে কাশ্মীর ছাড়তে বলা হয়েছে। ইরফান পাঠানের সঙ্গে কোচ মিলাপ মেওয়াদা ও ট্রেনার সুদর্শন ভিপিও আজই কাশ্মীর ছাড়ছেন।

জম্মু-কাশ্মীর ক্রিকেট অ্যাসোসিয়েশন-এর চিফ এক্সিকিউটিভ অফিসার সৈয়দ আশিক হুসেন বুখারি বলেছেন, ''জেকেসিএ-র তরফে পাঠানকে রাজ্য ছাডা়র অনুরোধ করা হয়েছে। যে সমস্ত নির্বাচকরা ভিন রাজ্যের তাঁদেরকেও আপাতত কাশ্মীর ছেড়ে যাওয়ার অনুরোধ করা হয়েছে। শের-ই-কাশ্মীর স্টেডিয়ামে আমাদের ক্রিকেটাররা অনুশীলন শুরু করেছিল। কিন্তু পরিস্থিতি উত্তপ্ত হওয়ায় ইতিমধ্যে একশোর বেশি ক্রিকেটারকে রাজ্য ছাড়তে বলা হয়েছে। এখন ক্রিকেট খেলার মতো পরিস্থিতি নেই। তাই আমরা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর্যন্ত অপেক্ষা করব।''

.