Irfan Pathan: ফের বাবা হলেন ইরফান পাঠান, দেখে নিন ফুটফুটে সন্তানের ছবি

এই নিয়ে দ্বিতীয়বার বাবা হওযার স্বাদ পেলেন ইরফান পাঠান।

Updated By: Dec 28, 2021, 02:20 PM IST
Irfan Pathan: ফের বাবা হলেন ইরফান পাঠান, দেখে নিন ফুটফুটে সন্তানের ছবি
ইরফান পাঠান

নিজস্ব প্রতিবেদন: দ্বিতীয়বার বাবা হওয়ার স্বাদ পেলেন ইরফান পাঠান (Irfan Pathan)। তাঁর স্ত্রী সাফা বেগ (Safa) ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন। টি-২০ বিশ্বকাপ জয়ী প্রাক্তন ক্রিকেটার নিজেই এই সুখবর মঙ্গলবার দুপুরে সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন।

ফুটফুট সন্তানকে কোলে নিয়ে ছবি পোস্ট করে পাঠান জানিয়ে দেন যে, তিনি ছেলের নাম রেখেছেন সুলেমান। মা এবং সন্তান দু'জনেই ভাল আছেন। ২০১৬ সালে ইরফান বিয়ে করেন সৌদি আরবের মডেল সাফাকে। সেই বছর ইরফান প্রথমবার বাবা হওয়ার স্বাদ পান। সাফা জন্ম দেন পুত্রসন্তান ইমরানের। সেবারও ডিসেম্বরেই বাবা হয়েছিলেন ইরফান।

আরও পড়ুন:  Ashes 2021-22: অস্ট্রেলিয়া-ইংল্যান্ড দ্বৈরথে রেকর্ড বন্যা মেলবোর্নে

গতকালই কলকাতা ফুটবলের সঙ্গে যুক্ত হয়েছেন পাঠান (Irfan Pathan)। মহমেডান স্পোর্টিং (Mohammedan Sporting) ক্লাবের ব্র্যান্ড অ্যাম্বাসাডর (Brand Ambassador) হয়েছেন ভারতের প্রাক্তন অলরাউন্ডার। সাদা-কালো ব্রিগেড টুইট করে সেই বার্তা জানিয়েছে। মহামেডানের জার্সিতেও আগামী দিনে পাঠানকে গ্যালারিতে দেখা যাবে। মহমেডানের বিনিয়োগকারী সংস্থা বাঙ্কারহিল স্পোর্টসের (Bunker Hill Sports) উদ্যেগেই পাঠান শতাব্দী প্রাচীন ক্লাবের শুভেচ্ছাদূত হয়েছেন।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.