ললিতেয় পত্র বোমাই কী রায়নার অধিনায়কত্বের স্বপ্নে ছাই ঢালল?

আইসিসির কাছে ললিত মোদীর মেলটাই কি জিম্বাবোয়ে সফরে সুরেশ রায়নাকে অধিনয়াক হতে দিল না?একটি সর্বভারতীয় দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী অন্তত সেরকমই মনে করা হচ্ছে।

Updated By: Aug 8, 2015, 09:03 PM IST
ললিতেয় পত্র বোমাই কী রায়নার অধিনায়কত্বের স্বপ্নে ছাই ঢালল?

ব্যুরো: আইসিসির কাছে ললিত মোদীর মেলটাই কি জিম্বাবোয়ে সফরে সুরেশ রায়নাকে অধিনয়াক হতে দিল না?একটি সর্বভারতীয় দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী অন্তত সেরকমই মনে করা হচ্ছে।

গতমাসে জিম্বাবোয়ে সফরে অধিনায়ক হিসেবে প্রাথমিকভাবে সুরেশ রায়নাকেই অধিনায়ক হিসেবে পছন্দ ছিল জাতীয় নির্বাচকদের। তবে বোর্ডের এক কর্তার আপত্তিতে রায়নার বদলে অজিঙ্কা রাহানেকে দলনেতা বাছা হয়। ভারতের এক ব্যবসায়ীর থেকে টাকা নিয়েছেন রায়না ও চেন্নাই সুপার কিংসের আরও দুই ক্রিকেটার। আইসিসির সিইওর কাছে এই অভিযোগ জানিয়ে মেল করেছিলেন ললিত মোদী। জিম্বাবোয়ে সফরের ভারতীয় দল নির্বাচনের ঠিক দুদিন আগে এই বিস্ফোরক মেলটি প্রকাশ্যে আসে। এই ঘটনায় অস্বস্তিতে পরে যায় বিসিসিআইয়ের এক অংশ। বোর্ড কর্তারা চাননি ললিত মোদীর আইসিসির কাছে এই মেলের পরও অধিনায়ক হিসেবে দলের সঙ্গে যান রায়না। যার ফলে বোর্ডের নির্দেশে সিদ্ধান্ত বদল করেন জাতীয় নির্বাচকরা। রায়নাকে বাদ দিয়ে অধিনায়ক নির্বাচিত করা হয় আজিঙ্কা রাহানেকে। বিতর্কে জড়িয়ে পরার পর অবশ্য মোদীর যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছেন রায়না।  

 

.