লকডাউনে চন্দননগরের দিন-মজুরদের পাশে ঈশান পোড়েল

এর আগে ব্যক্তিগতভাবে মুখ্যমন্ত্রী এবং প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে অর্থ দান করেছেন।

Updated By: Apr 2, 2020, 06:31 PM IST
লকডাউনে চন্দননগরের দিন-মজুরদের পাশে ঈশান পোড়েল

নিজস্ব প্রতিবেদন: করোনার জন্য আপাতত লকডাউনের বাজারে কাজ নেই। প্রতিদিন খাওয়ার জোগাড় করতে হিমশিম খেতে হচ্ছে  চন্দননগরের প্রায় শ তিনেক দিনমজুর এবং দুঃস্থ মানুষকে। এই বিপদে তাঁদের পাশে দাঁড়ালেন বিশ্বকাপজয়ী দলের সদস্য ঈশান পোড়েল।

বাংলা দলের পেসারের বাড়ি চন্দননগরে । ছোটবেলা থেকে এইসব মানুষদের দেখেই বড় হয়েছেন ঈশান । তাই বিপদের দিনে নিজের বাড়ির সংলগ্ন প্রায় তিনশো জন দুঃস্থ মানুষের জন্য চাল,ডাল, নুন,আলু,পেঁয়াজ, সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়েছেন ঈশান। তার ক্লাব রথের সড়ক শিবতলার সদস্যরা এই কাজে যুক্ত আছেন। পুরো বিষয়টি দেখভাল ঈশান পোড়েল নিজেই করছেন ।

ঈশান জানান " তিনধাপে কাজটা করতে হবে । প্রথমে কুপন বিলি । সব জিনিস এক জায়গায় করা । তারপর সবার বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া । এটা একার পক্ষে সম্ভব নয় । তাই আমার ক্লাবের সহযোগিতা নিয়েছি।" প্রস্তুতি পুরোদমে চলছে দু একদিনের মধ্যেই কাজ শুরু হযে যাবে । চাল ডাল দিতে ঈশান নিজেই প্রত্যেকের বাড়ি যাবে । তবে সব কাজ করবে সরকারের নির্দেশিকা মেনে।  

এর আগে ব্যক্তিগতভাবে মুখ্যমন্ত্রী এবং প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে অর্থ দান করেছেন । স্থানীয় একটি হাসপাতালেও আর্থিক সাহায্য করেছেন ঈশান । এলাকার মানুষের দাবি এইরকম সামাজিক কর্মকান্ডে ঈশান সবসময়ই যুক্ত থাকেন ।

আরও পড়ুন - লকডাউনে সংশোধনাগারে ফুট ভলি খেলে দিন কাটছে রোনাল্ডিনহোর!

.