WATCH | Cristiano Ronaldo: আইডলের বুকে মাথা, অঝোরে কাঁদছেন বিখ্যাত ইউটিউবার, অবশেষে অধরা স্বপ্নপূরণ

IShow Speed Meets Cristiano Ronaldo: বিখ্যাত ইউটিউবার আইশো স্পিড। তাঁর আইডল ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সিআরসেভেনকে হাতের নাগালে পেয়ে আর নিজের আবেগ ধরে রাখতে পারেননি। সেই ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে।  

Updated By: Jun 18, 2023, 03:36 PM IST
WATCH | Cristiano Ronaldo: আইডলের বুকে মাথা, অঝোরে কাঁদছেন বিখ্যাত ইউটিউবার, অবশেষে অধরা স্বপ্নপূরণ
আইশো স্পিডের স্বপ্নপূরণ অবশেষে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিনি 'ভক্তের ভগবান'। অগুণিত অনুরাগীর আগুনে অনুপ্রেরণা, তাঁদের লড়াই করে বেঁচে থাকার কারণও বটে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ফ্যানদের কাছে ঠিক কী, সেই ছবিটাই বারবার ফুটে উঠল উয়েফা ইউরো কোয়ালিফায়ার্সে (UEFA EURO Qualifiers) পর্তুগাল বনাম বসনিয়া ও হার্জেগোভিনার (Portugal vs Bosnia & Herzegovina) ম্যাচে ও ম্যাচের পর। খেলা চলাকালীনই নিরাপত্তারক্ষীদের বুড়ো আঙুল দেখিয়ে, মাঠে ঢুকে পড়েন এক তরুণ পর্তুগিজ ফ্যান। তাঁর হাতে ধরা ছিল দেশের পতাকা। তিনি ছুট্টে চলে আসেন রোনাল্ডোর কাছে। সিআর সেভেনকে কোলে তুলে, পায়ে হাত দিয়ে প্রণাম করেন তিনি। এখানেই শেষ নয়, রোনাল্ডোর সামনেই করেন সিগনেচার 'সিউ' সেলিব্রেশন। তবে রোনাল্ডো মোটেও রাগ করেননি এই ঘটনায়। বরং ফ্যানকে স্নেহের আদরে মুড়িয়ে দিলেন সিআরসেভেন। রাতারাতি সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। 

এরপরও বাকি ছিল আরেক প্রস্ত 'ফ্যানাটিজম'। খেলার পর রোনাল্ডো যখন গাড়ি করে বেরিয়ে আসছিলেন স্টেডিয়াম ছেড়ে, ঠিক তখনই রোনাল্ডোর সাক্ষাৎ পান ড্যারেন ওয়াটকিনস জুনিয়র। যদিও এই নামে তাঁকে হয়তো অনেকেই চিনতে পারবেন না। আইশো স্পিড নামেই জনপ্রিয়তা পেয়েছেন আমেরিকার বিখ্যাত ইউটিউবার। রোনাল্ডোর সতীর্থ রাফায়েল লিয়োই আইশো স্পিডের সঙ্গে সিআর সেভেনের দেখা করিয়ে দেন। আইশো স্পিডের আইডল রোনাল্ডো। বহুবার চেষ্টা করেছেন প্রিয় ফুটবলারের সঙ্গে দেখা করার। কিন্তু অবশেষে তাঁর অধরা স্বপ্নপূরণ হল। রোনাল্ডো গাড়ি থেকে নেমেই বুকে টেনে নেন আইশো স্পিডকে। ১৯ বছরের তরুণ আইশো স্পিড আবেগে কেঁদে ফেলেন। এরপর রোনাল্ডোর সামনে করেন 'সিউ' সেলিব্রেশন। রোনাল্ডোও সেটাই করেন। আইশো স্পিড ইনস্টাগ্রামে নিজের ৯.৫ মিলিয়ন ফলোয়ার্সের সঙ্গে রোনাল্ডোর সঙ্গে সাক্ষাতের ছবি শেয়ার করে নিয়েছেন। ছবিতে ক্যাপশন দিয়েছেন, 'আমার সঙ্গে রোনাল্ডোর দেখা হল।' আইশো স্পিড ইউটিউবে অত্যন্ত জনপ্রিয়। তাঁর ব্যক্তিত্ব, সেন্স অফ হিউমার নেটদুনিয়ার মন জয় করে নিয়েছে। অনলাইনে রোবলক্স, ফোর্টনাইট ও ফিফা-তে গেমস খেলেও তিনি নজর কেড়েছেন।

আরও পড়ুন: WATCH | Cristiano Ronaldo: 'ভগবান'কে পেয়ে ভক্তের পাগলামির রাত! স্নেহের আদরে মোড়ালেন সিআরসাত

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

লিসবনের এস্তাদিও দা লুজে পর্তুগাল এই ম্যাচে ৩-০ গোলে জিতেছে। বার্নার্ডো সিলভা (৪৪') ও ব্রুনো ফার্নান্ডেজের (৭৭', ৯০+৩') জোড়া গোলে জেতেন রবার্টো মার্টেনেজের শিষ্যরা। নতুন কোচের অধীনে তৃতীয় ও দেশের জার্সিতে ১৯৯ নম্বর ম্যাচ খেলেতে নেমেছিলেন সিআর সেভেন। খেলা চলাকালীনই নিরাপত্তারক্ষীদের বুড়ো আঙুল দেখিয়ে, মাঠে ঢুকে পড়েন এক তরুণ পর্তুগিজ ফ্যান। তাঁর হাতে ধরা ছিল দেশের পতাকা। তিনি ছুট্টে চলে আসেন রোনাল্ডোর কাছে। সিআর সেভেনকে কোলে তুলে, পায়ে হাত দিয়ে প্রণাম করেন তিনি। এখানেই শেষ নয়, রোনাল্ডোর সামনেই করেন সিগনেচার 'সিই' সেলিব্রেশন। তবে রোনাল্ডো মোটেও রাগ করেননি এই ঘটনায়। বরং ফ্যানকে স্নেহের আদরে মুড়িয়ে দিলেন সিআরসেভেন। রাতারাতি সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.