ISL 2021-22: Chennaiyin FC র সঙ্গে ড্র করল SC East Bengal

জিততে না-পারলেও ইস্টবেঙ্গল এদিন হারল না। 

Updated By: Dec 3, 2021, 09:43 PM IST
ISL 2021-22: Chennaiyin FC র সঙ্গে ড্র করল SC East Bengal
এসসি ইস্টবেঙ্গল বনাম চেন্নাইয়িন এফসি

নিজস্ব প্রতিবেদন: আর যেন না হারে প্রাণের ক্লাব এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। অষ্টম আইএসএল-এ (ISL 2021-22) টানা হারের ধাক্কায় বিধ্বস্ত লাল-হলুদ সমর্থকদের এটাই ছিল প্রার্থনা। শনিবার তিলক ময়দানে চেন্নাইয়িন এফসি-র (Chennaiyin FC) বিরুদ্ধে নামার আগে ইস্টবেঙ্গল ভক্তদের জয়ের চেয়েও অনেক বেশি ভাবিয়েছিল হারের হ্যাটট্রিক! টানা তিন ম্যাচে হার যেন দেখতে না হয়! জিততে না-পারলেও ইস্টবেঙ্গল এদিন হারল না। গোলশূন্য ড্র করল মানলো দিয়াজের ব্রিগেড। এক পয়েন্ট নিয়ে ভাল ফুটবল খেলেই মাঠ ছাড়ল লাল হলুদ।

আরও পড়ুন: BCCI AGM: ইডেনে শীতের সন্ধ্যায় Jay Shah একাদশ ১ রানে হারাল Sourav Ganguly দের

আইএসএলে দুরন্ত ফর্মে থাকা চেন্নাইয়িন এফসির বিরুদ্ধে এসসি ইস্টবেঙ্গল যে ফুটবলটা খেলল, তা আগামী ম্যাচে দলকে অক্সিজেন দিতে পারে। ম্যাচের সেরা অবশ্যই হীরা মণ্ডল। লাল হলুদের গোলরক্ষক শুভম সেন তে-কাঠির নীচে ছাপ রাখলেন। শুভম সেন একাই চেন্নাইয়িনের তিন-চারটি গোল রুখে দিলেন অনায়াসে। বুঝিয়ে দিলেন তিনি আগামীর তারকা হতে চলেছেন। প্রথমার্ধে গোলের মুখ দেখতে না পেলেও দ্বিতীয়ার্ধে ৭০ থেকে ৭৩ মিনিটের মধ্যে ইস্টবেঙ্গলের সামনে জোড়া গোলের সুযোগ ছিল। ড্যানিয়েল চিমা ও রাজু গায়কোয়াড় গোলের সুযোগ যদি নষ্ট না করতেন, তাহলে ইস্টবেঙ্গল জিতেই মাঠ ছাড়তে পারত। চলতি আইএসএলে জামশেদপুর এফসির সঙ্গে ১-১ ড্র করেই লিগ অভিযান শুরু করে ইস্টবেঙ্গল। পরের ম্যাচে ডার্বিতে এটিকে-মোহনবাগানের কাছে ০-৩ গোলে হারতে হার হজম করতে হয়। তৃতীয়  ম্য়াচে ওড়িশা এফসির কাছে ৪-৬ গোলে লজ্জার হারের পর ফের ড্র করল ইস্টবেঙ্গল। আগামী মঙ্গলবার এফসি গোয়ার বিরুদ্ধে খেলতে নামবে ইস্টবেঙ্গল। সমর্থকরা জয়ের প্রত্যাশা কিন্তু করতেই পারেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)