আইএসএলে নতুন দশটা শহর থেকে দল নেওয়ার দরপত্র নেওয়া শুরু হচ্ছে আজ থেকে

আইএসএলে নতুন দশটা শহর থেকে দল নেওয়ার দরপত্র নেওয়া শুরু হচ্ছে শুক্রবার থেকে। শীঘ্রই ইন্ডিয়ান সুপার লিগে দল বাড়ানোর কাজের প্রক্রিয়াটা সম্পূর্ণ করতে চাইছে আয়োজকরা। সবার্ধিক এগারোটা দলকে নিয়ে চতুর্থবারের আইএসএল হতে পারে। তবে আটটা দল যে শর্তে  আইএসএল খেলছে নতুন দলগুলোকেও একই শর্ত মানতে হবে। সেটা পরিস্কার বলে দেওয়া হয়েছে। নতুন শহর গুলোর মধ্যে নাম রয়েছে শিলিগুড়ি, দুর্গাপুর,বেঙ্গালুরু ও রাঁচি, জামশেদপুর, হায়দরাবাদের।  

Updated By: May 12, 2017, 09:03 AM IST
আইএসএলে নতুন দশটা শহর থেকে দল নেওয়ার দরপত্র নেওয়া শুরু হচ্ছে আজ থেকে

ওয়েব ডেস্ক: আইএসএলে নতুন দশটা শহর থেকে দল নেওয়ার দরপত্র নেওয়া শুরু হচ্ছে শুক্রবার থেকে। শীঘ্রই ইন্ডিয়ান সুপার লিগে দল বাড়ানোর কাজের প্রক্রিয়াটা সম্পূর্ণ করতে চাইছে আয়োজকরা। সবার্ধিক এগারোটা দলকে নিয়ে চতুর্থবারের আইএসএল হতে পারে। তবে আটটা দল যে শর্তে  আইএসএল খেলছে নতুন দলগুলোকেও একই শর্ত মানতে হবে। সেটা পরিস্কার বলে দেওয়া হয়েছে। নতুন শহর গুলোর মধ্যে নাম রয়েছে শিলিগুড়ি, দুর্গাপুর,বেঙ্গালুরু ও রাঁচি, জামশেদপুর, হায়দরাবাদের।  

আরও পড়ুন চোট আঘাতের সমস্যা না থাকলে খেতাব ধরে রাখবে ভারত: কপিল দেব

যার ফলে মোহনবাগান-ইস্টবেঙ্গলকে খেলতে হলে সেটা কলকাতার বাইরেই খেলতে হবে। সেটাও পরিস্কার করে দেওয়া হয়েছে। তাই নাম রাখা হয়েছে শিলিগুড়ি ও দুর্গাপুরের। একই সঙ্গে বেঙ্গালুরুর খেলার জন্য দরজা খোলা রাখা হচ্ছে। চব্বিশে মে পর্যন্ত দরপত্র নেওয়া হবে। তারপর তা খতিয়ে দেখা হবে।

আরও পড়ুন  রুদ্রতাণ্ডব! ৬৭ বলে ২০০ করে ইতিহাস ১৯ বছরের ভারতীয় ক্রিকেটারের 

.