বিয়ের আগে কী গোপন প্রতিশ্রুতি দিলেন জাদেজার হবু বউ?

ভারতীয় দলের অন্যতম অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার বিয়ের খবরটা এতক্ষণে সবাই জেনে গিয়েছেন। পাত্রী তাঁর পূর্ব পরিচিতা রিভা সোলাঙ্কি। বিয়ের আর বাকি মাত্র কয়েকটা দিন। আগামি ১৭ এপ্রিল সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দুজনে। তার আগে ৫ ফেব্রুয়ারিতেই আশীর্বাদ হয়ে যায় তাঁদের। মন দেওয়া নেওয়া অনেকদিন আগেই হয়ে গিয়েছে। এখন শুধু অপেক্ষা চারহাত এক হওয়ার। বিয়ের আগেই জাদেজাকে প্রতিশ্রুতি দিলেন হবু বৌ রিভা। কিন্তু কিসের প্রতিশ্রুতি?

Updated By: Apr 7, 2016, 07:53 PM IST
বিয়ের আগে কী গোপন প্রতিশ্রুতি দিলেন জাদেজার হবু বউ?

ওয়েব ডেস্ক: ভারতীয় দলের অন্যতম অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার বিয়ের খবরটা এতক্ষণে সবাই জেনে গিয়েছেন। পাত্রী তাঁর পূর্ব পরিচিতা রিভা সোলাঙ্কি। বিয়ের আর বাকি মাত্র কয়েকটা দিন। আগামি ১৭ এপ্রিল সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দুজনে। তার আগে ৫ ফেব্রুয়ারিতেই আশীর্বাদ হয়ে যায় তাঁদের। মন দেওয়া নেওয়া অনেকদিন আগেই হয়ে গিয়েছে। এখন শুধু অপেক্ষা চারহাত এক হওয়ার। বিয়ের আগেই জাদেজাকে প্রতিশ্রুতি দিলেন হবু বৌ রিভা। কিন্তু কিসের প্রতিশ্রুতি?

আইপিএল শুরু হতে মাঝে মাত্র আর ১টা দিন বাকি। সব প্রস্তুতি শেষ। এখন শুধু শুরু হওয়ার অপেক্ষা। এতদিন আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে মাঠে দেখা যেত 'জাড্ডু' কে। এবার তাঁকে দেখা যাবে গুজরাট লায়ন্সের হয়ে খেলতে। জাদেজার হবু বৌ রিভাও তাই খুবই উত্তেজিত আইপিএল নিয়ে। আর হবেন নাই বা কেন। মাঠে গিয়ে হাবিকে চিয়ার করবেন বলে কথাও দিয়েছেন তিনি। কিন্তু কবে কোন ম্যাচ দেখতে তিনি মাঠে আসবেন, তা এখনও জানা যায়নি। যাই হোক এতদিন আইপিএলে জাদেজার জন্য গোটা দেশের মানুষ গলা ফাটিয়েছেন। এবারের আইপিএলে দর্শক তাহলে জাদেজার জন্যেও কোনও বিশেষ মানুষকে গলা ফাটাতে দেখবেন।