Jasprit Bumrah: চলে এল জুনিয়র বুমবুম, নক্ষত্র পেসার সন্তানের নাম রাখলেন...

ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তারকা পেসারের স্ত্রী সঞ্জনা গণেশন। ইনস্টাগ্রামে সুখবর দেন ক্রিকেটার। নবজাতকের নাম রেখেছেন অঙ্গদ। এই খবর প্রকাশ্যে আসতেই শুভেচ্ছার বন্যায় ভেসে যান জসপ্রীত-সঞ্জনা।

Updated By: Sep 4, 2023, 01:52 PM IST
Jasprit Bumrah: চলে এল জুনিয়র বুমবুম, নক্ষত্র পেসার সন্তানের নাম রাখলেন...
ফোটো- ইনস্টাগ্রাম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: সকাল সকালই এল সুখবর। সোশ্যাল মিডিয়ায় ক্রিকেটার নিজেই জানালেন খুশির খবর। বাবা হলেন জসপ্রীত বুমরা। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী সঞ্জনা গণেশন। সমাজ মাধ্যমে পোস্ট করে খুশির খবর জানিয়েছেন ভারতীয় দলের তারকা পেসার। সোমবার সোশ্যাল মিডিয়ায় বুমরা লেখেন, “আমাদের ছোট পরিবার একটু বেড়ে গেল। যতটা ভেবেছিলাম তার থেকেও বেশি খুশি। আজ সকালে আমাদের ছেলে অঙ্গদ জসপ্রীত বুমরা পৃথিবীর আলো দেখল। আমরা দু’জনেই অত্যন্ত খুশি। জীবনের এই নতুন অধ্যায় শুরু করার জন্য আর ধৈর্য রাখতে পারছি না।”

আরও পড়ুন, Kolkata Derby: যুবভারতীতে ডার্বি চলাকালীন গ্রেফতার ৮১ জন!

 ২০২১-এ সঞ্জনা গণেশন ও জসপ্রীত বুমরা সম্পর্ক শুরু হয়। ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টের আগে দেশে ফিরে বিয়ে করেছিলেন বুমরা। যদিও দেশের ফেরার কারণটা  তখন ক্রিকেটার ব্যক্তিগতই রেখেছিলেন। বিয়ের দু’বছর পর পুত্রসন্তানের অভিভাবক হলেন তাঁরা। শুভেচ্ছা ভেসে গিয়েছেন বুমরা দম্পতি। বুমরার আইপিএল টিম মুম্বই ইন্ডিয়ান্সের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে। সতীর্থদের মধ্যে হার্দিক পান্ডিয়া, অজিঙ্ক রাহানে, সূর্যকুমার যাদবরা শুভেচ্ছা জানিয়েছেন কমেন্ট বক্সে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by jasprit bumrah (@jaspritb1)

জসপ্রীত বুমরাহ তাঁর প্রথম সন্তানের জন্মের জন্য এশিয়া কাপের মাঝপথেই দেশে ফিরে এসেছেন। সোমবার নেপালের বিরুদ্ধে খেলতে নামছে ভারতীয় ক্রিকেট দল। রবিবার প্রথম সন্তান জ‌ন্মের সময় স্ত্রী-র পাশে থাকতে শ্রীলঙ্কা থেকে দেশে ফেরেন বুমরাহ। চোট কাটিয়ে দীর্ঘ ১১ মাস পরে ভারতীয় দলে ফেরার পর আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে খেলেছিলেন। তারপর এশিয়া কাপ খেলতে শ্রীলঙ্কায় যান। পাকিস্তান ম্যাচের দলেও ছিলেন। 

আরও পড়ুন, Heath Streak: প্রয়াত জিম্বাবোয়ের প্রাক্তন অধিনায়ক হিথ স্ট্রিক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.